Viral Video: Giant lizard jumped on the crocodile!Viral Video: কুমিরের উপর ঝাঁপিয়ে পড়ল দৈত্যাকার টিকটিকি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জলের রাজা বলা হয় কুমিরকে। মূলত জল এবং স্থল উভয় স্থানেই বসবাস করতে পারে এই প্রাণীটি। তবে বেশিরভাগ সময় তারা কোনো কর্দমাক্ত স্থান বা জলাশয়ে থাকতে পছন্দ করে। আফ্রিকা, এশিয়া, আমেরিকা এবং ওশিয়ানিয়ার মতোন মহাদেশে কুমিরকে সচরাচর দেখা যায়।

কুমির কতটা হিংস্র তা আমরা সকলেই জানি। তাইতো অন্যান্য প্রাণীরা সব সময় এই প্রাণীটির থেকে দূরত্ব বজায় রাখতেই পছন্দ করে। যে কোনো বড়ো প্রাণীকে হামেশাই কুপোকাত করতে সক্ষম এই প্রাণীটি। তবে যদি এই ভয়ংকর প্রাণোর সাথে আরও একটি ভয়ঙ্কর প্রাণীর লড়াই হয়?

তখন কী হবে? সেই বিষয়েই জানবো এই প্রতিবেদনে। অন্য প্রাণীটি হলো ‘কোমোডো ড্রাগন’। হয়তো অনেকেই নাম শুনেছেন। আপনারা এটিকে বড়ো টিকটিকি বলতে পারেন। অনেকেই আছেন যারা টিকটিকি দেখে ভয় পান। যদিও সেই টিকটিকি কয়েক ইঞ্চি লম্বা। তবে আপনি কি জানেন এই কোমোডো ড্রাগন ১০ ফুট পর্যন্ত লম্বা হতে পারে।

তাই যারা টিকটিকি ভয় পান তাদের কাছে সাক্ষাৎ যমরাজের সমান এই প্রাণীটি। মূলত ইন্দোনেশিয়ার কোমোডো দ্বীপে এই প্রাণীটিকে পাওয়া যায়। সেই অনুসারেই তাকে নাম দেওয়া হয়েছে কোমোডো ড্রাগন। এছাড়াও ইন্দোনেশিয়ার আরো কিছু স্থানে তাকে দেখা যায়।

এই প্রাণীটির ভয়াবহতা কতখানি তা আপনি না দেখলে বিশ্বাস করবেন না। সম্প্রতি কুমির আর কোমোডো ড্রাগনের লড়াইয়ের ভিডিও উঠে এসেছে একটি ইউটিউব চ্যানেলে। যা দেখলে আপনি শিহরিত হবেন। এই লড়াইয়ে কে জেতে তা জানতে হলে আপনাকে ভিডিওটি সম্পূর্ণ দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক