Viral Video: The world's largest snake jumped on the leopard!Viral Video: বিশ্বের সবচেয়ে বড় গুই সাপ ঝাঁপিয়ে পড়লো চিতা বাঘের উপর! তুমুল লড়াই ভিডিও ভাইরাল

Viral Video: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানান ভিডিও ও ছবি। তার মধ্যে সকলের যেটি বেশি আকর্ষণীয় ও তাজ্জব লাগে সেটি হয়ে যায় ভাইরাল। তেমনই সোশ্যাল মিডিয়া খুললে আমাদের চোখে পড়ে এমন অনেক ভিডিও যা আমাদের চমকে দেয়। এমন ঘটনা ঘটতে পারে তা যেনে স্বপ্নে ভাবা যায় না। বর্তমানে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে।

তাই কোনো ঘটনা সম্পর্কে জানতে গেলে সেই স্থানে আর উপস্থিত থাকতে হয় না। বরং সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়া কোনো না কোনো ভাবে তা পোস্ট হয়ে যায়। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি একটু ভয়ানক। এমন ঘটনা সরাসরি দেখা যায় না। কারণ বনজঙ্গলে পশুপাখিদের লড়াইয়ের কাহিনি বেশিরভাগ সময় অজানা থাকে। তবে বর্তমানে প্রযুক্তি উন্নত হওয়ার ফলে আমাদের অনেক সুবিধা হয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি কমোডো ড্রাগনকে। ভয়ানক শরীর ও জিভ বের করে তার সামনে থাকা পশুকে আক্রমণ করে। এই কমোডো ড্রাগন হলো বিশ্বের সবচেয়ে বড় গুই সাপ যা ইন্দোনেশিয়ান দ্বীপপুঞ্জ কোমোডো, রিনকা, ফ্লোরেস, এবং গিলি মোটাং-এর পূর্বে পাওয়া যায়। এদের অন্য নাম ভারাণ। এই প্রাণী ইন্দোনেশিয়া জাতীয় প্রাণীদের অন্যতম। এর আকার ৩ মিটারের কাছাকাছি লম্বা হয়, ওজন প্রায় ৭০ কিলোগ্রাম পর্যন্ত হয়।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এই প্রাণীটি একটি হরিণকে সামনে পেয়েই এগিয়ে যায়৷ এদিকে হরিণ তার বিপদ আঁচ করতে না পেরে পালাতে সক্ষম হয় না৷ তারই মধ্যে তাকে ধরাশায়ী করে একেবারে মুখে পুড়ে নেয় প্রাণীটি। আর এরপরই ধীরে ধীরে মৃত্যুর দিকে ঢলে পড়ে হরিণটি। ভিডিওটি প্রচুর পরিমাণে ভাইরাল হয়েছে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক