বৈশাখেই বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ে, শুভদিনটা কবে?

By BB Apr18,2024
Adrit-Kaushambi on the verge of marriage in Baisakh! Uchchebabu-Didiya's wedding, when is the good day?বৈশাখেই বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ে, শুভদিনটা কবে?

চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘মিঠাই’ খ্যাত সিদ্ধার্থ ওরফে আদৃত রায় এবং অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী! ‘মিঠাই’ ধারাবাহিকের সেট থেকেই একে অপরের কাছে এসেছিলেন তারা। ধারাবাহিকে যদিও ভাই-বোনের চরিত্রে দেখা গিয়েছিল তাদের। তবে বাস্তব জীবনে একে অপরের প্রেমিক-প্রেমিকা হিসেবেই পরিচিত হয়েছেন।

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিলো খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। তবে অবশেষে জানা গেলো বিয়ের তারিখ। ঘনিষ্ঠ মহল থেকে শোনা যাচ্ছে আগামী ২৯ শে বৈশাখ অর্থাৎ ১১ই মে রবিবার গাঁটছড়া বাঁধবেন তারা। ইতিমধ্যে শুরু হয়েছে তোরজোর।

যদিও প্রথমে শোনা গিয়েছিল জানুয়ারি বা ফেব্রুয়ারী মাসেই বিয়ে করবেন, তবে আগামী সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন আদৃত। অন্যদিকে কৌশাম্বী ব্যস্ত রয়েছেন তার ‘ফুলকি’ ধারাবাহিক নিয়ে। এসভিএফ’এর প্রযোজনায় খুব শীঘ্রই আদৃতকে দেখা যাবে ‘পাগলপ্রেমী’ নামক সিনেমায়। যেখানে তার বিপরীতে থাকবেন নবাগতা অভিনেত্রী মুনমুন।

follow Sangbad Bhavan on google news

হয়তো মে মাসের শুরু বা এপ্রিল মাসের শেষে এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে। তার মধ্যেই এবার নতুন জীবনের শুরু করতে চলেছেন এই জুটি। উল্লেখযোগ্য কৌশাম্বীর সাথে সম্পর্কে জড়ানোর আগে সুপ্রিয়া মন্ডলের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিনেতা। এমনকি ২০২২ সালের ডিসেম্বর মাসে বিয়ের কথাও হয়েছিল তাদের।

তবে শোনা যায় কৌশাম্বী এবং আদৃতের ঘনিষ্ঠতার কারণেই নাকি সেই সম্পর্ক ভেঙে যায়। তবে থেমে থাকেননি তিনি, খুঁজে নিয়েছেন নতুন জীবনসঙ্গী। অন্যদিকে কিছুদিন আগে ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে এসেছিলেন কৌশম্বী। যেখানে রচনা বলেন, ‘মিঠাইয়ের পর থেকে একটু বেশি ভালো রয়েছো খুব গ্লো করছো।’ পরোক্ষেই সবটা মেনে নিয়েছিলেন কৌশাম্বী।

আরও পড়ুন,
*ছেলের প্রথম দিন স্কুলের যাওয়ার ছবি পোস্ট করে ট্রোল! কড়া জবাব সুদীপার
*কাঞ্চন-শ্রীময়ী এক বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের গুঞ্জন! ওশের মা বলছেন, ‘আশা হল জীবনের…’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক