'

জন্মের পরই বিরাটের ছেলের নামের ডোমেন ১০.৪ লাখ টাকায় বিকোল, মেয়ে ভামিকার ছিল ৮ কোটি!

By BB Feb22,2024
জন্মের পরই বিরাটের ছেলের নামের ডোমেন ১০.৪ লাখ টাকায় বিকোল, মেয়ে ভামিকার ছিল ৮ কোটি!জন্মের পরই বিরাটের ছেলের নামের ডোমেন ১০.৪ লাখ টাকায় বিকোল, মেয়ে ভামিকার ছিল ৮ কোটি!

সম্প্রতি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা জানিয়েছেন পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন তারা। আর তার ঠিক একদিন কাটতে না কাটতেই ছেলে ‘অকায়’এর নামে ডোমেন কিনে রাখা হলো। জানা গিয়েছে, এই ডোমেন কিনতে নাকি খরচ হয়েছে ১০ লক্ষ ৪১ হাজার টাকা। তবে সেটি কে কিনেছেন তা জানা যায়নি।

ইতিমধ্যেই এই বিষয়ে তুমুল চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ বলেছেন ‘অকায়কোহলি ডট কম’ নামক সেই ডোমেন হয়তো বিরাটের টিমের তরফ থেকে কিনে নেওয়া হয়েছে। আবার কারোর মতে হয়তো ছেলের নাম জানানোর আগেই তিনি এটি কিনে ফেলেছেন। অনেকের মতে এটি নাকি ‘ভবিষ্যতের বিনিয়োগ!’

এখানেই শেষ নয়, একজন আবার মজা করে বলেছেন হয়তো এবি ডিভিলিয়ার্স কিনে নিয়েছেন। একজন নেটিজেন তো আবার আক্ষেপ করে বলেন বিরাট কোহলির পোস্ট দেখার পর তিনি নাকি চেষ্টা করেছিলেন এই ওয়েবসাইট কেনার। তবে কেউ সেটা নাকি আগেই কিনে ফেলেছেন। বিশাল সুযোগ হাতছাড়া করে ফেলেছেন তিনি।

যদিও এখনো সরকারিভাবে জানা যায়নি বিরাট কোহলি(Virat Kohli)-ই এই ডোমেন কিনেছেন কিনা। এছাড়া তার টিমের তরফ থেকেও কোনো তথ্য দেওয়া হয়নি। তবে শুধুমাত্র পুত্র সন্তানের নামেই ডোমেন বিক্রি হয়নি। এর আগে কন্যা ‘ভামিকা কোহলি’র নামেও ডোমেন কেনা হয়েছে, যেটির দাম ৮ কোটি ৩৩ লক্ষ টাকা।

উল্লেখযোগ্য, অনুষ্কা এবং বিরাট সোশ্যাল মিডিয়া পোস্ট করে বলেন, ‘অত্যন্ত আনন্দ এবং ভালোবাসার সাথে জানাচ্ছি যে ১৫ই ফেব্রুয়ারী আমরা আমাদের পুত্র সন্তান এবং ভামিকার ছোট ভাই অকায়কে স্বাগত জানিয়েছি। আপনাদের সকলের আশীর্বাদ ও শুভকামনা চাইছি। এছাড়াও আর্জি জানাচ্ছি আমাদের গোপনীয়তা বজায় রাখার।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক