Viral Video: Naked women walking freely on the street! Instantly viral videosViral Video: রাস্তায় অবাধে ঘুরে বেড়াচ্ছেন নগ্ন মহিলা! মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও

রাস্তায় নগ্ন অবস্থায় ঘুরে বেড়াচ্ছেন এক নগ্ন যুবতী! যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের সামনে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের দৃশ্য উঠে আসে। যার কিছু কিছু যেমন আনন্দ দেয় আবার কিছু কিছু অবাক করে সকলকে।

সেরকমই একটি অবাক করার মতো দৃশ্য সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন এক নগ্ন যুবতী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। অন্যান্য দিনের মতোন বৃহস্পতিবার অফিস টাইমে সকলে কর্মক্ষেত্রে যাওয়ার জন্য রাস্তায় বেরিয়েছিলেন।

সেখানে দেখা যায় এক যুবতী নগ্ন অবস্থাতে ঘুরে বেড়াচ্ছেন। কেউ একজন ভিডিও করে সেটি পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। এরপর সেটি ভাইরাল হয়েছে নিমেষে। অনেকেই বলছেন ওই যুবতী মানসিকভাবে ভারসাম্যহীন। আবার কারো কারোর মতে তিনি ভালো বাড়িরই সন্তান।

যদিও আসল বিষয়টি কী এখনো জানা যায়নি। তবে এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। উল্লেখযোগ্য, শুধু এই ভিডিও নয় মাঝেমধ্যেই আমাদের সামনে নানান ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক