'

মেয়েই চাই, হবু মা দীপিকার কাছে আদুরে আবদার রণবীরের! ভিডিও ভাইরাল

By BB Mar1,2024
I want a girl child, Abdar Ranveer with Deepikaমেয়েই চাই, হবু মা দীপিকার কাছে আদুরে আবদার রণবীরের! ভিডিও ভাইরাল

দীর্ঘ জল্পনার অবসান! অবশেষে দীপিকা এবং রণবীর জানালেন খুব শীঘ্রই মা-বাবা হতে চলেছেন তারা। বহুদিন থেকেই জল্পনা চলছিলো এই অভিনেত্রী নাকি মা হতে চলেছেন। আর এবার সোশ্যাল মিডিয়ায় সেই বিষয়ক একটি পোস্ট করতে দেখা দিয়েছে তাদের। আগামী সেপ্টেম্বর মাসেই নতুন সদস্য আসতে চলেছে তাদের পরিবারে।

একইসাথে পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অভিনেতা বলেন কন্যা সন্তানের বাবা হতে চান তিনি। ভিডিওটিতে তিনি বলেন, ‘আপনারা সকলেই জানেন আমার বিয়ে হয়ে গিয়েছে। কয়েক বছর পর সন্তানও আসবে। দীপিকার কাছে আমার একটাই আবদার আমার একটি মেয়ে চাই, যে দীপিকার মতোই মিষ্টি হবে। অন্তঃসত্তা হলে আমি ওর সামনে ওর ছোটবেলার ছবি দেখাবো। তাহলে মিষ্টি মেয়ে হবে।’

অন্যদিকে একটি সাক্ষাৎকারে অভিনেত্রীও তার মা হওয়ার ইচ্ছের কথা জানিয়েছিলেন। বলেছিলেন, ‘রণবীর এবং আমি দু’জনে ভীষণ বাচ্চা ভালোবাসি। তাই আমরা মুখিয়ে রয়েছি আমাদের পরিবার শুরু করার জন্য।’ খুব শীঘ্রই এবার তার সেই ইচ্ছেপূরণ হতে চলেছে।

অন্যদিকে অন্তঃসত্তা অবস্থাতেও কিন্তু কাজ বন্ধ রাখেননি অভিনেত্রী। এদিক-ওদিক ছুটে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। কিছুদিন আগেই একটি ভিডিওতে তার বেবিবাম্প খুঁজে পেয়েছেন অনুরাগীরা। যা দেখে সকলেই বলছিলেন মা হতে চলেছেন এই অভিনেত্রী। তারই এবার উত্তর দিয়েছেন তারা।

উল্লেখযোগ্য, বেশ কয়েক বছর ধরে বিবাহবন্ধনে আবদ্ধ রয়েছেন দীপিকা এবং রণবীর। আর এই দাম্পত্যজীবনে একাধিকবার সমালোচনাতে জড়িয়েছেন তারা। মাঝখানে একবার এও শোনা গিয়েছিল যে তাদের বিচ্ছেদ ঘটতে চলেছে। তবে সেসব জল্পনা উড়িয়ে তারা সুখবর দিলেন সকলকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক