Women cannot succeed without men, Deepika wants to change the definition of feminismপুরুষদের ছাড়া মহিলারা সফল হতে পারে না, নারীবাদের সংজ্ঞা বদলাতে চান দীপিকা

বলিউড দীপিকা পাড়ুকোন এখন বেজায় ব্যস্ত অভিনেত্রী। সামনেই মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ ও ‘সিংহম ৩’। ছবির প্রমোশনের জন্য বেশ ব্যস্ত তিনি। পরপর তিনটি সুপারহিট ছবি উপহার দিয়েও থেমে নেই তিনি৷

‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ফাইটার’ ছবিতে অভিনয় করেছেন তিনি৷ ছবি তিনটিই বক্স অফিসে সুপারহিট হয়েছে। তবে তিনটি ছবিই পুরুষকেন্দ্রীক। আবার দীপিকার ঝুলিতে রয়েছে মহিলা কেন্দ্রীক ছবি ‘ছপাক’, ‘পিকু’ সহ একাধিক ছবি। তবে কবে আসবে তার নারীকেন্দ্রীক ছবি?

এইসময় দীপিকা মনে করিয়ে দেন তার আসন্ন ছবি ‘সিংহম ৩’-এর কথা। এই ছবিতে তাকে এক মহিলা পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা যাবে। তার এই চরিত্রের নাম শক্তি শেট্টি।

দীপিকা পুরুষ ও নারী প্রসঙ্গে বলেন, “আমরা একা কখনওই কিছু করতে পারি না। পুরুষদের ছাড়া মহিলারা সফল হতে পারেন না। একই ভাবে পুরুষরাও মহিলাদের ছাড়া জীবনে সফল হতে পারেন না। তাই নারীবাদের সংজ্ঞাটা আমাদের বদলানো উচিত।”

তবে দীপিকা মনে করেন মহিলাদের নিয়ে আরও ভালো চরিত্র লেখা হোক। বর্তমানে তিনি তার আসন্ন দু’টি ছবির জন্য বেশ ব্যস্ত। একটি হলো ‘কল্কি ২৮৯৮ এডি’ এবং অপরটি ‘সিংহম ৩’। প্রথম ছবিতে দীপিকাকে দেখা যাবে এক অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে। তার কোলে জন্ম নেবে কল্কি। এই কল্কি কলিযুগের অবসান ঘটাবে। ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, প্রভাস সহ আরও অনেকে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক