'

পুজো সেরে দুঃস্থদের খাবার বিতরণ করছিলেন, কিন্তু ক্যামেরা দেখতেই এমনটা কেন করলেন সারা?

By BB Mar31,2024
Sara Ali Khan was distributing food to the needy after completing the pujaপুজো সেরে দুঃস্থদের খাবার বিতরণ করছিলেন, কিন্তু ক্যামেরা দেখতেই এমনটা কেন করলেন সারা?

বলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী তিনি। সময় হলেই মন্দিরে চলে যান। সেখানে গিয়ে পুজো দিয়ে আসেন। দীর্ঘক্ষণ মন্দিরে বসে ভগবানের প্রার্থনা করেন তিনি। তিনি হলেন সারা আলি খান। সময় সুযোগ হলেই বিভিন্ন মন্দিরে চলে যান তিনি। তেমনি শনিবার মুম্বইয়ের জুহুর এক শনি মন্দিরে পৌঁছে গিয়েছিলেন সারা আলি খান। সেখানে বেশ কিছুক্ষণ তিনি পুজো করেন। এরপর যখন তিনি বাইরে বেরিয়ে আসেন তখন তাকে মানবিকতার পরিচয় দিতে দেখা যায়।

মন্দিরের বাইরে দুস্থ মানুষদের কিছু একটা দিতে দেখা যায় সারাকে। তাদের মিষ্টির প্যাকেট দিচ্ছিলেন তিনি। এদিন সারা আলি খানকে দেখা গিয়েছে কালো রঙের বেলবর্স প্যান্ট, আর কমলা রঙের শর্ট টপে। একেবারে সাধারণ পোশাকে তিনি পৌঁছে গিয়েছিলেন মন্দিরে। সঙ্গে মাথায় বেনী করে বাঁধা চুলে হাজির হয়েছিলেন তিনি।

আর তাকে দেখে পাপারাজ্জিদের দল ভিড় করে। যাদের সারা মিষ্টি দিচ্ছিলেন তাদের সঙ্গে নিয়েই পাপারাজ্জিদের দল ছবি তুলতে শুরু করে। বারণ করলেও শোনেননি তারা৷ কিন্তু সারা এমন কাজে মোটেই খুশি হননি৷ বিরক্ত হয়ে পাপারাজ্জিদের ছবি তুলতে নিষেধ করেন। মন্দির চত্বর থেকে কিছুটা দূরে দাঁড়িয়েছিল সারার গাড়ি।

এরপর রাস্তা দিয়ে দ্রুত হেঁটে গাড়িতে উঠে পড়েন সারা। সারার এমন কাজে নেট দুনিয়ার সকলে প্রশংসা করেছেন। একেই মানবিকতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী। এরপর পাপারাজ্জিদের ক্যামেরায় ছবি তুলতে বারণ করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সারার এই কাজ প্রশংসা পেয়েছে।

বর্তমানে সারা তার কেরিয়ার নিয়ে বেশ ব্যস্ত। সম্প্রতি সারাকে দেখা গিয়েছে হোমি আদাজানিয়া পরিচালিত ছবি ‘মার্ডার মুবারক’ ও ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ ছবিতে।

আরও পড়ুন,
*‘জীবনের ৫ বছর অন্ধকারে কাটিয়েছি’, ভক্তদের এই জিনিস থেকে সাবধান করলেন হানি সিং
*নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ অজয়! সংসার ভাঙার আঁচ পেতেই বড় সিদ্ধান্ত কাজলের

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক