‘জীবনের ৫ বছর অন্ধকারে কাটিয়েছি’, ভক্তদের এই জিনিস থেকে সাবধান করলেন হানি সিং

By BB Mar31,2024 #Honey Singh
'Spent 5 years of my life in darkness', Honey Singh warns fans of this thing'জীবনের ৫ বছর অন্ধকারে কাটিয়েছি', ভক্তদের এই জিনিস থেকে সাবধান করলেন হানি সিং

একসময় গানের জগতে নিজের প্রতিপত্তি বিস্তার করেছিলেন খুব সহজেই। একের পর এক পাল্লা দিয়ে গেয়েছেন গান৷ ‘ককটেল’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর মতন গানে তার জনপ্রিয়তা আর নতুন করে বলার কিছু নেই। তিনি হলেন হানি সিং। র‍্যাপের জগতে এক জলন্ত নক্ষত্র। কিন্তু তিনি এমন এক জিনিস খেয়েছিলেন যার ফলে তার জীবনের পাঁচটি বছর নষ্ট হয়ে যায়।

ভাংড়া গানের গায়ক হিসেবে গানের জগত শুরু করেছিলেন তিনি৷ একের পর এক পাল্লা দিয়ে গেয়েছেন গান। পার্টি বা ওইজাতীয় গানের জন্য বেশ জনপ্রিয় হয়ে ওঠেন খুন অল্প সময়। একসময় সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া গায়কদের তালিকায় নাম ওঠে তার। কিন্তু ধীরে ধীরে গানের জগত থেকে হারিয়ে যেতে থাকেন তিনি।

হানি সিং ধীরে ধীরে মাদকাসক্ত হয়ে পড়েন। নেশা এতটাই চরম পর্যায়ে পৌঁছে যায় যার জন্য তিনি চণ্ডিগড়ের রিহ্যাবে বেশ কিছুদিন কাটিয়েছেন। এরপর সুস্থ হয়ে ওঠেন হানি। এবার ধীরে ধীরে তার চেনাপরিচিত ব্যক্তিত্বে ফিরে আসছেন হানি সিং। আর তাই ধীরে ধীরে গান করছেন।

follow Sangbad Bhavan on google news

সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে তিনি সকলকে সতর্ক করেন। তিনি অনুষ্ঠানের মাঝে ভক্তদের উদ্দেশ্যে বলেন, “আমার ছোট ছোট ভাই-বোনেরা। প্লিজ গাঁজা খেও না ভাই। আমার জীবনের পাঁচটা বছর নষ্ট হয়ে গেছে। যত খুশি মদ খাও, কিন্তু চরস-গাঁজা একদম নয়।”

হানি সিং ব্যক্তিগত জীবনে বিয়ে করলেও বর্তমানে তার বিবাহবিচ্ছেদ ঘটেছে। ২০১১ সালে শালিনী তলওয়ারকে বিয়ে করলেও সেই সম্পর্ক পরে তিক হয়ে যায় এবং শালিনী ঘরোয়া হিংসার অভিযোগ আনেন। এরপর খোরপোশের মাধ্যমে তাদের সম্পর্কের নিষ্পত্তি হয়।

আরও পড়ুন,
*নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ অজয়! সংসার ভাঙার আঁচ পেতেই বড় সিদ্ধান্ত কাজলের
*১২ বছর পর ফের মিলিত হবে সূর্য-বৃহস্পতি, আর্থিক লাভবান হবে ৩ রাশি

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক