নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ অজয়! সংসার ভাঙার আঁচ পেতেই বড় সিদ্ধান্ত কাজলের

By BB Mar31,2024 #Ajay Devgn #kajol
Kajol's big decision is to avoid breaking the familyনায়িকার সঙ্গে ঘনিষ্ঠ অজয়! সংসার ভাঙার আঁচ পেতেই বড় সিদ্ধান্ত কাজলের

বলি পাড়ায় এমন অনেক সফল জুটি রয়েছে যাদের সম্পর্কে একসময় চিড় ধরেছিল। কিন্তু সঠিক সময়ে সেই সম্পর্কের চিড় তারা সরিয়ে নিজেদের জীবনে সুখী হয়েছেন। আর তেমনই একটি দম্পতি হলেন কাজল ও অজয় দেবগন। তাদের সম্পর্ক নিয়ে বলি পাড়ায় কম চর্চা হয় না। তবে বর্তমানে তারা সফল জুটি। সন্তান নিয়ে সুখী পরিবার তারা। কিন্তু তাদের সম্পর্কের মাঝে এসেছিল ঝড়।

আর তা হল পরকীয়া। বলিউড অভিনেতা অজয় দেবগন পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন৷ আর এরপরই চিড় ধরে কাজল ও অজয়ের সম্পর্কে। অজয় এক অভিনেত্রীর সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়েছিলেন। আর সেই অভিনেত্রী কে জানেন? তিনি হলেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। তবে একাধিক সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে বলি পাড়ায়৷

তেমনই অজয় দেবগনের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের সম্পর্কের গুঞ্জন ছড়ায়। ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবিতে অভিনয় করতে গিয়ে একে অপরের কাছাকাছি চলে আসেন তারা। সেই ছবির সেট থেকেই নানান আলোচনা ছড়িয়ে পড়ে। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে একাধিক তারকার নাম জড়ালেও সেই তালিকায় যে অজয় দেবগন ছিলেন তা অনেকের অজানা।

follow Sangbad Bhavan on google news

এই খবর পৌঁছে যায় অজয় দেবগনের স্ত্রী কাজল দেবগনের কানে। কিন্তু এই বিষয়টি শোনার পর তিনি চুপ করে থাকেননি। অজয় ও কঙ্গনা একসঙ্গে সময় কাটান কিংবা লাঞ্চ করেন এই খবরও পৌঁছে যায় কাজলের কানে। এরপর কাজল অজয়কে জানান, “আমি কিন্তু সংসার ছেড়ে চলে যাবো।”

আর এরপরই পরকীয়ায় ইতি টেনেছিলেন অজয়। একসময় চর্চিত জুটি হঠাৎ করেই আলোচনায় অন্তরালে চলে যায়। কাজল ও অজয়কে নিয়ে সম্পর্ক ভাঙনের খবরও ছড়িয়ে পড়ে। কিন্তু নিমেষেই সেইসব খবর হারিয়ে যায়। অজয় প্রমাণ করে দিয়েছেন কীভাবে সম্পর্ক টিকিয়ে রাখতে হয়।

আরও পড়ুন,
*১২ বছর পর ফের মিলিত হবে সূর্য-বৃহস্পতি, আর্থিক লাভবান হবে ৩ রাশি
*৭০-এর দশকের অন্যতম সাহসী অভিনেত্রী, কিশোরী বেলার ছবি দেখে চিনতে পারলেন?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক