'

অনলাইনে অর্ডার করা জন্মদিনের কেক খেয়ে মৃত্যু ছোট্ট মেয়ের!

By BB Mar31,2024 #Death #Death News
A little girl died after eating a birthday cake ordered online!অনলাইনে অর্ডার করা জন্মদিনের কেক খেয়ে মৃত্যু ছোট্ট মেয়ের!

জন্মদিনের কেক খেয়ে মৃত্যু হল এক কিশোরীর। জানা যাচ্ছে, কেকের মাধ্যমে বিষক্রিয়া ছড়িয়েছে শরীরে। আর এরপরই মৃত্যু হয় তার। জানা গিয়েছে ওই কিশোরীর বয়স দশ বছর। ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের পাটিয়ালাতে। পুলিশ ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক অনুমান অনুসারে খাদ্যে বিষক্রিয়ার কারণে মৃত্যু হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

গত শনিবার পাটিয়ালার বাসিন্দা মানবীর জন্মদিন ছিল। অনলাইনে কেক অর্ডার করা হয় জন্মদিন উপলক্ষে। এরপর সেই কেক কাটা হয়। জানা যাচ্ছে, মানবীর রয়েছে এক বোন। তারা দু’জনেই সেই কেক খেয়েছিল। নেট দুনিয়ায় পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে মানবী তার বোনকে কেক খাইয়ে দিচ্ছে।

অনুষ্ঠান শেষ হওয়ার পর রাত্রে শুরু হয় বিপদ। রাত যত বাড়তে শুরু করে ততই মানবীর শরীর অসুস্থ হতে শুরু করে। এদিকে রাত তিনটে নাগাদ মানবীর বোনের বমি হতে শুরু করে। এরপর তাদের দু’জনকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে ততক্ষণে মানবী অচেতন হয়ে পড়েছে।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে মানবীকে মৃত বলে ঘোষণা করা হয়। তবে প্রাণ রক্ষা হয়েছে মানবীর বোনের। বমি করার ফলে তার দেহ থেকে বিষ বেরিয়ে যাওয়ায় সে বেঁচে যায়। কিন্তু কেকের মাধ্যমে শরীরে কীভাবে বিষক্রিয়া ছড়ালো তা নিয়ে প্রশ্ন উঠছে। মানবীর পরিবারের তরফে ন্যায়বিচার চেয়ে রাজ্যের স্বাস্থ্য দপ্তরের কাছেও আর্জি জানানো হয়েছে।

এর পাশাপাশি মানবীর পরিবার থানায় এফআইআর দায়ের করেছে। ডেলিভারি বয় যেখান থেকে কেক এনেছেন সেটি ওই দোকানের কেক নয় বলে জানিয়েছেন তারা। পুলিশ আপাতত তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন,
*পুজো সেরে দুঃস্থদের খাবার বিতরণ করছিলেন, কিন্তু ক্যামেরা দেখতেই এমনটা কেন করলেন সারা?
*‘জীবনের ৫ বছর অন্ধকারে কাটিয়েছি’, ভক্তদের এই জিনিস থেকে সাবধান করলেন হানি সিং

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক