Ranveer Singh's new ad with Johnny Sins againফের জনি সিন্সের সঙ্গে নতুন বিজ্ঞাপন ‘ক্যামেরায় নগ্ন হওয়া’ রণবীরের

ফের একটি হাস্যকর প্যারোডি নিয়ে হাজির হয়েছেন রনবীর সিং ও জনি সিন্স। তাদের সেই প্যারোডি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর তা ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে অভিনেতা রনবীর সিং ও জনি সিন্সকে দেখা গিয়েছে পুরুষদের যৌন স্বাস্থ্য বিষয়ে মন দিতে। আসলে এটি একটি বিজ্ঞাপন। ভিডিওটিতে দেখানো হয়েছে রনবীর সিং একজন পুরুষদের যৌন স্বাস্থ্য সম্পর্কিত টিভি হোস্ট।

ভিডিওতে রনবীরকে দেখা গিয়েছে পিচ রঙের শার্ট এবং একটি প্রিন্টেড বেগুনি টাই-সহ একটি মখমল স্যুট পরিহিত অবস্থায়। তাকে বলতে শোনা যাচ্ছে, দর্শকেরা কোনো যেন অসুস্থতায় ভুগছেন কিনা। তিনি প্রশ্ন করেন, “কেয়া আপকি কুলফি খানে সে আগে হি পিঘল জাতি হ্যায়?” অর্থাৎ আইসক্রিম খাওয়ার আগেই তা গলে যায় কিনা।

এরপর জনি সিন্সকে দেখা যায় পর্দায়। রনবীর জনিকে জিগ্যেস করেন, “কীভাবে লাগায়?” এই প্রশ্নের উত্তরে জনি প্যান্টের চেইন খুলতে গেলে তাকে বাঁধা দিয়ে রনবীর বলেন, না না এটি কীভাবে ব্যবহার করে? এটি আসলে কাজে দেয় কিনা তা জিগ্যেস করা হলে জনি বলেন, হ্যাঁ এটি কাজ করে।

যদিও এটি কৌতুক মিশ্রিত একটি বিজ্ঞাপন। এর আগেও রনবীর ও জনি সিন্স-এর একটি কৌতুক ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে রনবীর ও জনিকে একেবারে ভারতীয় সাবেকি পোশাকে দেখা গিয়েছিল। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এর আগেও রনবীর সিং নজর কেড়েছিলেন সকলের।

একবার একেবারে নগ্ন হয়ে ফটোশ্যুট করে ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার সেই ছবি মূহুর্তে ছড়িয়ে গিয়েছিল চারিদিকে। যদিও সেই চবি পোস্ট করার পর অনেক সমস্যা দেখা দিয়েছিল। তবে অনেকে রনবীরের সাহসিকতার জন্য বাহবা দিয়েছিলেন।

আরও পড়ুন,
*Dadagiri 10: খরচ কম হয়…! সুতির শাড়ি বিক্রি করে বছরে আয় ৬০ কোটি বঙ্গতনয়ার, অবাক সৌরভ
*Dadagiri 10: জীবনের আসল আনন্দকে জানলেই না.., পায়েলের অরুচিতে আক্ষেপের সুর সৌরভ গাঙ্গুলীর

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক