Ditipriya Roy is moving away from parents for a lover!প্রেমিকের জন্য বাবা-মায়ের থেকে দূরে সরছেন দিতিপ্রিয়া!

বর্তমানে টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় সহজেই জায়গা করে নেবেন দিতিপ্রিয়া রায়। তার ধারাবাহিক থেকে উত্থান ঘটে টেলিভিশনের পর্দায়। এরপর ধারাবাহিকে দুর্দান্ত অভিনয়ের পর এবার বড় পর্দায় জমিয়ে অভিনয় করছেন তিনি। একাধিক ছবিতে ইতিমধ্যে অভিনয় করেছেন। তবে অভিনয়ের পাশাপাশি নিজের জীবন নিয়েও এগিয়ে চলেছেন দিতিপ্রিয়া।

কেরিয়ার যেমন উর্ধ্ব গগনে তেমনই প্রেমময় জীবনকেও এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। এতদিন তিনি প্রেম করলেও তা প্রকাশ্যে আনতে দেননি৷ কিন্তু এবার সেই লুকোচুরি আর রইলো না। কারণ অভিনেত্রীর মা ফাঁস করলেন সবকিছু।

দিতিপ্রিয়ার প্রেমিকের নাম জানিয়ে দিলেন তিনি৷ এর পাশাপাশি মেয়ের প্রেমিকের সঙ্গে একটি ছবিও প্রকাশ্যে আনলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে তা সকলের নজরে আনলেন অভিনেত্রীর মা। এর পাশাপাশি সেই ছবিটি অভিনেত্রী নিজেও শেয়ার করেছেন।

এর পাশাপাশি প্রেম করার সঙ্গে সঙ্গে বাড়িতে অভিনেত্রীর গুরুত্ব কমছে সেটি জানাতেও ভুললেন না। সেই ছবিতে গায়ক দুর্নিবার সাহার স্ত্রী ঐন্দ্রিলা সেন মন্তব্য করেছেন, “এটাই হবে! আর দেখবি নিজের বাড়িতেও পাত্তা পাবি না।” এরপর দিতিপ্রিয়া লিখেছেন, “একদম ঠিক! পাত্তা পাচ্ছি না তো, আমি তো এখনই সেটা বুঝতে পারছি। তাও, ভাগ্য ভাল ও এখানে থাকে না। ন মাসে ছ মাসে আসে এখানে।”

তবে কি সত্যিই নিজের বাড়িতে এমন পরিস্থিতি তৈরি হয়েছে তার! যদিও দিতিপ্রিয়া এই কথা মজা করেই জানিয়েছেন। এর সঙ্গে জোর কদমে সিনেমার জন্য কাজ করে চলেছেন তিনি।

আরও পড়ুন,
*ফের জনি সিন্সের সঙ্গে নতুন বিজ্ঞাপন ‘ক্যামেরায় নগ্ন হওয়া’ রণবীরের
*Dadagiri 10: খরচ কম হয়…! সুতির শাড়ি বিক্রি করে বছরে আয় ৬০ কোটি বঙ্গতনয়ার, অবাক সৌরভ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক