ULLU Web Series Red light part 1Web Series: সুন্দরী স্ত্রীকে 'রেড লাইট' এরিয়ায় আনলেন স্বামী! কবে মুক্তি পাবে উল্লু'র এই ওয়েব সিরিজ

Web Series: খুব শীঘ্রই ‘উল্লু’তে আসতে চলেছে আরো একটি ওয়েব সিরিজ ‘রেড লাইট: পার্ট ওয়ান’। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এটির ট্রেলার। জানা গিয়েছে আগামী ৭ই মে সেটি মুক্তি ভাবে উল্লু ওটিটি প্ল্যাটফর্মে।

নাম দেখে এটাই স্পষ্ট হয় যে এটি মূলত রেড লাইট এরিয়া কাহিনী। সেখানে কী ধরনের রাজনীতি বা ষড়যন্ত্র চলে সেটি নিয়েই এই সিরিজটি তৈরি হয়েছে। যার মূল চরিত্রে রয়েছে প্রভা নামক একটি মহিলা। সে সেখানে কীভাবে এসেছে সেই নিয়েই চলবে গল্প।

ট্রেলার দেখে মনে করা হচ্ছে তার স্বামী তাকে সেখানে নিয়ে এসেছে এই ব্যবসায় যুক্ত হওয়ার জন্য। তবে এরপর কাহিনী কোনদিকে এগোয় তা জানতে অবশ্যই সিরিজটি দেখতে হবে। হয়তো একটি এপিসোড ইউটিউবে উপলব্ধ থাকবে বিনামূল্যে।

কিন্তু সম্পূর্ণ সিরিজ দেখতে হলে আপনাকে অবশ্যই উল্লু সাবস্ক্রিপশন নিতে হবে। উল্লেখযোগ্য, খুব কম সময়ের মধ্যেই উল্লু তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে। মূলত করোনার সময় প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখা সম্ভব ছিল না।

এই সময়ে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মগুলি মাথাচাড়া দিয়ে উঠেছে। তাদের মধ্যে অন্যতম হলো উল্লু। যেখানে বিভিন্ন প্রাপ্তবয়স্ক কন্টেন্টে পূর্ণ সিরিজ নিয়ে আসা হয় দর্শকদের জন্য। আর এগুলো যে দর্শকরা বেজায় পছন্দ করেন তা ইউটিউবের ভিউ দেখেই বোঝা যায়।

আরও পড়ুন,
*Web Series: লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন গৃহবধূ
*Web Series: বান্ধবী সেজে জামাইবাবুর সাথে অবৈধ সম্পর্ক! পরিবারের সামনে দেখবেন এই ওয়েব সিরিজ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক