'

হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক প্রভাত রায়

By BB Feb22,2024
হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক প্রভাত রায়হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক প্রভাত রায়

অসুস্থ বর্ষীয়ান পরিচালক প্রভাত রায়। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা যাচ্ছে, তার শ্বাসকষ্টজনিত সমস্যার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। বিগত ৬ দিন ধরে তিনি বাঙ্গুর হাসপাতালে ভর্তি রয়েছেন। শ্বাসকষ্টের সমস্যার জন্য তাকে প্রথমে সরকারি হাসপাতালে ভর্তি করা হলেও এর পাশাপাশি তার রয়েছে কিডনির সমস্যা। আর তাই চিকিৎসকদের পরামর্শে তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, বুধবার তার প্রথম ডায়ালিসিস হয়েছে। জনপ্রিয় বর্ষীয়ান পরিচালকের অসুস্থতার খবর প্রথম জানান তার আত্মজীবনীর সহ-লেখক তথা জনপ্রিয় প্রচার অঙ্কন শিল্পী একতা ভট্টাচার্য। তিনিই পরিচালককে দেখভাল করেন এবং বাবার মতন শ্রদ্ধা করেন। এর পাশাপাশি পরিচালককে বাবা বলে ডাকেন তিনি। বর্ষীয়ান পরিচালক প্রভাত রায়ের কাছে একতা মেয়ের মতন।

আরও পড়ুন,
*৮৭তে পা দিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে নারাজ মহানায়কের নায়িকা?
*চোখের তলার কালি দূর করতে মেনে চলুন এই গুরুত্বপূর্ণ বিষয়গুলি

গতবছর উচ্চরক্তচাপ জনিত কারণে হাসপাতালে ভর্তি করা হয় প্রভাত রায়কে। তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন প্রেমেন্দু বিকাশ চাকী ও হরনাথ চক্রবর্তী। এক সপ্তাহের বেশি সময় হাসপাতালে ভর্তি থাকার পর অবশেষে তিনি বাড়ি ফেরেন। এবারও তার অসুস্থতা তাড়াতাড়ি সেরে উঠুক, এমনটাই চাইছেন তার অনুরাগীরা।

এত দেরিতে সকলকে প্রভাত রায়ের অসুস্থতার খবর জানানোর প্রসঙ্গে একতা জানান, “বাবি অনুরোধ করেন আমি যেনো এই অসুস্থতার কথা গোপন রাখি। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার আত্মজীবনী। তার তারিখটিও আমরা বদলাইনি। তাই বাবিকে তাড়াতাড়ি সুস্থ করে বাড়ি আনা যায় সকলে তার জন্য প্রার্থনা করুন।”

প্রভাত রায় বাংলা সিনেমা জগতে একটি জনপ্রিয় নাম। ১৯৭০ সাল থেকে তিনি বাংলা সিনেমায় একাধিক সিনেমা তৈরি করেছেন। ‘প্রতিদান’ প্রভাত রায় পরিচালিত একটি উল্লেখযোগ্য ছবি। এর পাশাপাশি তিনি তৈরি করেছেন ‘শ্বেত পাথরের থালা’, ‘লাঠি’-র মতন জনপ্রিয় ছবি।

আরও পড়ুন,
*সৌরভ-ডোনার প্রথম ডেট কলকাতার নামি চাইনিজ রেস্তোরাঁয়! তখন কোন ক্লাসে ছাত্রী ডোনা?
*Madhyamik: মাধ্যমিক পরীক্ষায় বসা পরীক্ষার্থীদের মাথা পিছু ১০ টাকা অনুদান, জানাল পর্ষদ, কি হবে এটা দিয়ে?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক