'

Sachin Tendulkar: সপরিবারে কাশ্মীরে, গুলমার্গের রাস্তায় কয়েক জন যুবকের সঙ্গে ক্রিকেট খেললায় মত্ত ক্রিকেটের ভগবান

By BB Feb22,2024
Sachin Tendulkar: সপরিবারে কাশ্মীরে, গুলমার্গের রাস্তায় কয়েক জন যুবকের সঙ্গে ক্রিকেট খেললায় মত্ত ক্রিকেটের ভগবানSachin Tendulkar: সপরিবারে কাশ্মীরে, গুলমার্গের রাস্তায় কয়েক জন যুবকের সঙ্গে ক্রিকেট খেললায় মত্ত ক্রিকেটের ভগবান

Sachin Tendulkar: কখনও তাকে দেখা যাচ্ছে চুটিয়ে উপভোগ করছেন তুষারপাত আবার কখনও ব্যাট তৈরির কারখানায় হাজির হচ্ছেন। বর্তমানে কাশ্মীরে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর। সঙ্গে রয়েছে মেয়ে সারা ও স্ত্রী অঞ্জলি। মাঝেমধ্যে ছবি ও ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করছেন সচিন। আর তাতে তাকে বেশ খোশমেজাজে দেখা গিয়েছে। তাকে আমন সেতু ঘুরে দেখতেও দেখা গিয়েছে।

কাশ্মীরে সফর করতে গেলেও সেখানে ক্রিকেট থেকে যেনো নিজেকে সরিয়ে রাখতে পারেননি সচিন। আর সেই ভিডিও এবার ধরা পড়ল তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আর সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তায় কয়েকজন যুবকের সঙ্গে ক্রিকেট খেলায় মত্ত হয়ে উঠেছেন সচিন। ওই যুবকেরা নিজেদের মতন ক্রিকেট খেলছিল। তাদের দেখে খেলায় যোগ দেন সচিন।

আরও পড়ুন,
*Madhyamik: মাধ্যমিক পরীক্ষায় বসা পরীক্ষার্থীদের মাথা পিছু ১০ টাকা অনুদান, জানাল পর্ষদ, কি হবে এটা দিয়ে?
*৮৭তে পা দিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে নারাজ মহানায়কের নায়িকা?

আর তরপর একের পর এক বল ব্যাটে লাগিয়ে দুর্দান্ত ক্রিকেট খেলে চলেন সচিন। এরপর ওই যুবকদের সঙ্গে ছবি তোলেন তিনি এবং তাদের স্কিলের প্রশংসা করতেও ভোলেননি ক্রিকেটের ভগবান। এর পাশাপাশি আরও ভিডিওতে দেখা গিয়েছে, বরফে তাদের গাড়ি আটকে গিয়েছে। বিমানে যাতায়াতের সময় সহযাত্রীদের সচিন অভিবাদন জানান। এই ভিডিও দ্রুত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সচিন কাশ্মীরে উইলো যাচাই করার ভিডিও পোস্ট করেন। তাতে তিনি লেখেন, “আমাকে প্রথম ব্যাটটি দিয়েছিলেন আমার দিদি। সেটি ছিল একট কাশ্মীরি উইলো। এখন আমি কাশ্মীরে রয়েছি। তাই কাশ্মীরি উইলোর সঙ্গে দেখা করা উচিত।” সচিন বর্তমানে ক্রিকেট খেলার অংশ নন। বহুদিন হয়েছে তিনি অবসর নিয়েছেন।

কিন্তু এতদিন পরেও তাকে নিয়ে মানুষের উন্মাদনা যে কমেনি তা আবারও স্পষ্ট হল। ব্যাট ছাড়লেও প্রতি বছর রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে নিয়ম করে মাঠে নামেন সচিন। এর পাশাপাশি তিনি ইন্ডিয়া লেজেন্ডস্ দলকে নেতৃত্ব দেন।

আরও পড়ুন,
*হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক প্রভাত রায়
*চোখের তলার কালি দূর করতে মেনে চলুন এই গুরুত্বপূর্ণ বিষয়গুলি

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক