Web Series Shahad Part 2Web Series: যৌনতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Web Series: বর্তমানে সিনেমা জগতে এক নতুন সংযোজন হলো ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের জগতে এমন অনেক চরিত্রকে আমরা দেখতে পাই যা আমাদের অভিনয় দুনিয়া সম্পর্কে আরও ভালোবাসা বাড়িয়ে দেয়। এমন অনেক নতুন মুখকে উঠে আসতে দেখা যায় যাদের আগে কখনও অভিনয় করতে দেখা যায়নি। নতুন তারকারা তাদের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে ফেলেন।

আর তাই বর্তমানে ওয়েব সিরিজের রমরমা চলছে। যদিও করোনা হাান দেওয়ার পর আমাদের জীবনে এসেছে আমূল পরিবর্তন। আর সেই সময় থেকেই আমাদের জীবনে ওটিটি প্ল্যাটফর্মের গ্রহনযোগ্যতা আরও বেড়ে গিয়েছে। ওটিটির দুনিয়ায় এমন অনেক কাজ আমরা দেখে মুগ্ধ হই। সাধারণ জীবনের সঙ্গে জড়িত ঘটনা যেমন দেখতে পাই তেমনই বোল্ড দৃশ্য দেখার ইচ্ছে হলেও তেমন সিরিজের সন্ধান রয়েছে।

আর এমন বোল্ড দৃশ্য দেখতে গেলে এমন কিছু ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যা আমাদের চাহিদাকে পূরণ করে। তেমন কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম হলো উল্লু, প্রাইম শট, কোকু সহ ইত্যাদি। এই ওটিটি প্ল্যাটফর্মগুলিতে একাধিক ওয়েব সিরিজ মুক্তি পায় যা মানুষের চাহিদাকে পূরণ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজের জনপ্রিয়তা কম নয়। লক্ষ লক্ষ মানুষ এমন ওয়েব সিরিজ দেখেন।

এক একটি ওয়েব সিরিজে যেনো সেই যৌনতার সীমাকে অতিক্রম করে যায়। আর তা হয়ে যায় আরও জনপ্রিয়। তেমনই একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হলো ‘শাহাদ পার্ট ২’। এই সিরিজে অভিনয় করেছেন প্রিয়া গামারে, বরুণ সাগর, প্রশান্ত রাই এবং মঞ্জু আগরওয়াল।

এই তারকাদের জনপ্রিয়তা কম নয়। তাদের অভিনয় দেখার জন্য মুগ্ধ হয়ে থাকেন দর্শকেরা। তাই এই ওয়েব সিরিজ যে মুক্তি পাওয়ার পর ভাইরাল হবে তা আর বলার অপেক্ষা রাখে না। আগামী ২৩শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ।

আরও পড়ুন,
*Web Series: এমএক্স প্লেয়ারে এটিই সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন
*Web Series: মাঝরাতে সুন্দরী যুবতীর বিছানায় এলে কে? শীঘ্রই মুক্তি পাবে এই ওয়েব সিরিজ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক