এক সঙ্গে একাধিক বিয়ের প্রস্তাব, শ্রদ্ধা কাপুরের নয়া ফটোশ্যুট ঘিরে হইচই | SANGBAD BHAVAN  

এক সঙ্গে একাধিক বিয়ের প্রস্তাব, শ্রদ্ধা কাপুরের নয়া ফটোশ্যুট ঘিরে হইচই

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। শক্তি কাপুরের কন্যা বলিউডের ধীরে ধীরে কেরিয়ারে পায়ের মাটি শক্ত করেছেন। একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করে ইতিমধ্যে বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি। তার কেরিয়ারে সবচেয়ে জনপ্রিয় ছবি ‘স্ত্রী’। এই ছবিতে সকল তারকাদের অভিনয় প্রশংসনীয় হয়েছিল। এবার আসতে চলেছে এই ছবির সিক্যুয়েল। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় অভিনেত্রী।

মাঝেমধ্যে নিজের নানান মূহুর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি৷ তেমনই সম্প্রতি তার কয়েকটি ছবি তিনি পোস্ট করেছেন। ছবিগুলি পোস্ট করে শ্রদ্ধা লিখেছেন, “ভালো লাগছে না! বিয়ে করে নেবো?” যদিও মজা করেই তিনি এই কথাটি লিখেছেন কিন্তু কমেন্ট বক্সে একাধিক প্রস্তাব ইতিমধ্যে এসে গিয়েছে।

আরও পড়ুন,
*মদ্যপ অবস্থায় স্বামীর নিত্য অত্যাচার, অভিমানে একরত্তিকে ‘খুন’ করে আত্মঘাতী বধূ
*ফের স্বজনবিয়োগে মন ভারাক্রান্ত গায়ক অরিজিৎ সিংহ

একজন লিখেছেন, “খুব সুন্দর দেখাচ্ছে। আমাকে বিয়ে করবেন?” যদিও এই কমেন্টের কোনো উত্তর দেননি তিনি।পোস্ট করা ছবিতে শ্রদ্ধাকে দেখা গিয়েছে এথেনিক পোশাকে।

হালকা গোলাপি রঙের আনারকলির সঙ্গে করেছেন হালকা মেকআপ। কানে পরেছেন ভারি দুল ও ঠোঁটে হালকা লিপস্টিক। ছোট্ট একটি টিপ পরেছেন কপালে। এমন সাজে তার সৌন্দর্য যেনো আরও ফুটে উঠেছে। কেরিয়ারে এখন বেজায় ব্যস্ত অভিনেত্রী।

চলতি বছরের আগস্ট মাসে মুক্তি পেতে চলেছে তার অভিনীত একটি ছবি ‘স্ত্রী ২’। ছবিটির প্রথম অংশটি ব্যাপক হিট হওয়ার পর এটির সিক্যুয়েল তৈরিতে মন দিয়েছেন নির্মাতারা। ছবিতে রয়েছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি সহ একাধিক তারকা। এই ছবিটি কেমন সাফল্য পায় বক্স অফিসে সেটিই দেখার।

আরও পড়ুন,
*শোকের ছায়া নরেন্দ্রপুর, ৪ দিন নিখোঁজ থাকার পর পুকুরে মিলল ইঞ্জিনিয়ারিং ছাত্রের নিথর দেহ!
*শোকের ছায়া নরেন্দ্রপুর, ৪ দিন নিখোঁজ থাকার পর পুকুরে মিলল ইঞ্জিনিয়ারিং ছাত্রের নিথর দেহ!

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।