শোকের ছায়া নরেন্দ্রপুর, ৪ দিন নিখোঁজ থাকার পর পুকুরে মিলল ইঞ্জিনিয়ারিং ছাত্রের নিথর দেহ!

By BB Feb5,2024
শোকের ছায়া নরেন্দ্রপুর, ৪ দিন নিখোঁজ থাকার পর পুকুরে মিলল ইঞ্জিনিয়ারিং ছাত্রের নিথর দেহ!শোকের ছায়া নরেন্দ্রপুর, ৪ দিন নিখোঁজ থাকার পর পুকুরে মিলল ইঞ্জিনিয়ারিং ছাত্রের নিথর দেহ!

নিখোঁজ হওয়ার চারদিন পর পুকুর থেকে মিললো ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ! যে ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগণার নরেন্দ্রপুর এলাকায়। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগণা জেলার নরেন্দ্রপুরের বাসিন্দা ওই যুবক ইঞ্জিনিয়ারিং ছাত্র ছিলেন।

গত বৃহস্পতিবার থেকে তাকে পাওয়া যাচ্ছিলো না। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়া গেলে পরিবারের সদস্যদের তরফ থেকে থানায় মিসিং ডায়েরি করা হয়। তার নিখোঁজ হওয়ার চারদিন পর নরেন্দ্রপুরের একটি পুকুরে ভেসে ওঠে একটি দেহ।

আরও পড়ুন,
*স্বামীর থেকে আলাদা, শানু-উদিতের সঙ্গে প্রেম! অলকা ইয়াগনিকের জীবন কাহিনীই যেন আস্ত সিনেমা
*তাজমহলে শাহজাহানের মৃত্যুদিন উদযাপন স্থগিত! দাবিতে আদালতের দারস্থ হল অখিল ভারত হিন্দু মহাসভা

follow Sangbad Bhavan on google news

ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে তারা আক্রান্ত হন। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে উদ্ধার করা হয় দেহ। পরে দেখা যায় ওই দেহ নিখোঁজ হওয়া যুবকের। এরপর পুলিশের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ করেন স্থানীয়রা।

তাদের দাবী পুলিশের গাফিলতির ফলেই এমনটা হয়েছে। শুধু তাই নয় পুলিশকে মারধর করার অভিযোগও উঠেছে।কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তা তদন্তের দাবীতে বিক্ষোভ করেন স্থানীয়রা।

অবশেষে পুলিশের তরফ থেকে আশ্বাস দেওয়া হলে তারা শান্ত হন। আপাতত ঘটনার তদন্ত করা হচ্ছে পুলিশের তরফ থেকে। এই ঘটনায় শোকের ছায়া নরেন্দ্রপুর এলাকায়।

আরও পড়ুন,
*দলের প্রধানের পর শিক্ষামন্ত্রীর বাড়িতে নোটিশ জারি দিল্লি পুলিশের
*রুপোলী পর্দা থেকে এবার রাজনীতির ময়দানে থালাপতি বিজয়, জানালেন দলের নাম

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক