'

জুহি চাওলার বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে এই অভিনেত্রী

By BB Feb28,2024
Juhi Chawla is especially known for Kiara Advaniজুহি চাওলা ও কিয়ারা আডবানি

জুহি চাওলার বিশেষ পরিচিত কিয়ারা আডবানি Sangbad Bhavan

Juhi Chawla – Kiara Advani: বারবার তিনি নিজেকে বলিউডের বহিরাগত বলে দাবী করেছেন অথচ বলিউডের এমন অনেক তারকাই রয়েছেন যারা তার বাবার অনেক পুরনো বন্ধু! যে তালিকায় রয়েছেন জুহি চাওলা(Juhi Chawla) থেকে শুরু করে সলমন খান প্রমুখ। এমনকি জুহি চাওলা এই অভিনেত্রীর হয়ে প্রচারও করেছিলেন একবার।

কী অবাক হচ্ছেন তো? ভাবছেন কোন অভিনেত্রীর কথা বলা হচ্ছে? আজ আমরা কথা বলছি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবানি(Kiara Advani)র সম্পর্কে। ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। তবে তার মুখে বারবার একটা কথাই শোনা গিয়েছে যে প্রথমজীবনে বলিউডের সাথে কোনো যোগাযোগ ছিল না তার।

সম্পূর্ণ বহিরাগত হয়েও নিজের দমে বলিউডে জায়গা করে নিয়েছেন তিনি। তবে সম্প্রতি জুহি চাওলা(Juhi Chawla)-র একটি পুরনো ট্যুইট ভাইরাল হয়েছে। যেখানে তার বন্ধুর মেয়ে কিয়ারার আর প্রশংসা করেছেন তিনি। ২০১৪ সালে ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রবেশ করেন কিয়ারা।

জুহি চাওলা ও কিয়ারার সম্পর্ক কি? Sangbad Bhavan

তবে সেই ট্যুইট তার অভিনয় জীবন শুরুর আগের। ‘ফাগলি’ সিনেমার আগেই কিয়ারা(Kiara Advani)-র হয়ে প্রচার করেছিলেন জুহি। সেই নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ, যেখানে জুহি চাওলার মতোন নামকরা অভিনেত্রী কিয়ারার বাবার বন্ধু, সেখানে কীভাবে তিনি বলেন যে তার বলিউডের সাথে যোগাযোগ ছিল না?

এমনকি সলমন খানও তার বাবার বন্ধুর তালিকায় রয়েছেন। আর এই বিষয়টি যে বলিউডে তার যাত্রাকে অনেকটাই সহজ করে দেবে তা বেশ স্পষ্ট। তাইতো বিষয়টি নিয়ে সমালোচনা শুরু করেছেন নেটিজেনরা। উল্লেখ্য, খুব শীঘ্রই ‘ডন ৩’ সিনেমায় দেখা যাবে কিয়ারাকে। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন রণবীর সিং।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক