'

নরেন্দ্র মোদীকে ‘কৃষ্ণ’ গান শোনালেন জার্মানি-কন্যা, ভাইরাল ভিডিও

By BB Feb28,2024
German girl sings 'Krishna' song to PM Narendra Modi, viral videoনরেন্দ্র মোদীকে 'কৃষ্ণ' গান শোনালেন জার্মানি-কন্যা, ভাইরাল ভিডিও

নরেন্দ্র মোদীকে ‘কৃষ্ণ’ গান শোনালেন জার্মানি-কন্যা Sangbad Bhavan

এর আগে তার গানের প্রশংসা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর এবার সরাসরি তার কাছে গান শুনতে পৌঁছে গেলেন তিনি। ‘মন কি বাত’ অনুষ্ঠানের ১০৫ তম পর্ব যারা দেখেছেন তারা জেনে থাকবেন সেখানে প্রধানমন্ত্রী মোদী এক জার্মান গায়িকার প্রশংসা করেছিলেন, যার নাম ক্যাসান্দ্রা মে স্পিটম্যান।

আর এবার সরাসরি তার কাছে পৌঁছে গেলেন গান শুনতে। সম্প্রতি যেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই শিল্পী চোখে দেখতে পান না তবে একাধিক ভাষায় তার গাওয়া গান মুগ্ধ করে সকলকে। তিনি মূলত গীতিকার এবং সংগীতশিল্পী।

মূলত ভক্তিমূলক গান গাওয়ার জন্যই তিনি বেশি জনপ্রিয় হয়েছেন। যেসব ভাষায় তিনি গান করেন তার তালিকায় রয়েছে হিন্দি, বাংলা, সংস্কৃত, কন্নড়, অসমীয়া, তামিল, মালায়ালাম থেকে শুরু করে একাধিক ভাষা। এদিন তার গান শুনতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পৌঁছে গিয়েছিলেন তামিলনাড়ুর পাল্লাদামে। ‘অচ্যুতম কেশবম’ গানটি গেয়ে শোনান মোদীকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর সামনে বসে রয়েছেন ক্যাসান্দ্রা এবং তার মা। খালি গলাতেই গাইতে দেখা গিয়েছে তাকে এবং গানটি শুনতে শুনতে টেবিলে তবলার তাল দিতে দেখা গিয়েছে মোদীকে। ‘হরে কৃষ্ণ’ বলে গান শেষ করেন ওই শিল্পী। যা শুনে মুগ্ধ প্রধানমন্ত্রী, তাইতো হাততালি দিতেও ভোলেননি তিনি।

উল্লেখযোগ্য, গত সেপ্টেম্বর মাসে ‘মন কি বাত’ অনুষ্ঠানের ১০৫ তম পর্বে ক্যাসান্দ্রার কথা উল্লেখ করে মোদী বলেছিলেন, ‘এতো সুন্দর মধুর কণ্ঠস্বর। প্রতি শব্দতে যেন আবেগ প্রতিফলিত হয়। যার মাধ্যমে ঈশ্বরের প্রতি ভালোবাসা অনুভব করা যায়। আর আমি যদি বলি এই কন্ঠটি জার্মানির একটি মেয়ের, তাহলে আপনি অবাক হবেন। ওনার নাম ক্যাসান্দ্রা মে স্পিটম্যান।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক