'

৪৩শে পা দিলেন শাহিদ কাপুর, স্বামীকে কি বিশেষ বার্তা দিলেন মীরা?

By BB Feb28,2024
Shahid Kapoor turned 43, did Mira give a special message to her husband?৪৩শে পা দিলেন শাহিদ কাপুর, স্বামীকে কি বিশেষ বার্তা দিলেন মীরা?

স্বামী শাহিদ কাপুর(Shahid Kapoor)-এর জন্মদিন উপলক্ষ্যে একটি আদুরে বার্তা দিলেন তার স্ত্রী মীরা কাপুর! সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানালেন তিনি। গত ২৫ শে ফেব্রুয়ারী রবিবার ৪৩ বছরে পা দিলেন অভিনেতা শাহিদ। স্বামীর জন্মদিন যে স্ত্রী’র কাছে বিশেষ এক দিন তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

স্বামীর সাথে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে তাকিয়ে রোমান্টিকভাবে পোজ দিয়েছেন তারা। যার ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার সূর্য এবং চাঁদ। সুন্দর মীন রাশির সূর্য এবং পূর্ণ কন্যা চন্দ্র। মহাবিশ্ব তোমায় আলোকিত করে রাখুক।’

প্রথম দেখাতেই মীরাকে পছন্দ করেছিলেন শাহিদ(Shahid Kapoor)। ২০১৫ সালে গাঁটছড়া বেঁধেছিলেন এই জুটি। যদিও ৬ মাস পর শাহিদকে হ্যাঁ বলেছিলেন মীরা। ইতিমধ্যেই ৯ বছর সংসার করে ফেলেছেন দু’জনে। ২০১৬ সালে মীরা জন্ম দেন তার প্রথম সন্তান মিশার। এরপর ২০১৮ সালে জন্ম হয় ছেলে জেইন কাপুরের।

সাধারণ পরিবার থেকে উঠে আসে মীরাকে বিয়ে করেছিলেন শাহিদ। বেশ সুখেই সংসার করছেন তারা। অন্যদিকে কিছুদিন আগেই একটি টক শো’তে হাজির হয়েছিলেন শাহিদ। যেখানে জীবনের নানান কাহিনী তুলে ধরেছেন অকপটে। এমনকি তার সাথে যে মীরার ঝগড়া হয়, আর তা দীর্ঘদিন চলে সেই বিষয়েও জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘আমার আর মীরার যখন ঝগড়া হয় তখন সেটা আমায় মানসিকভাবে প্রভাবিত করে। যা কাটিয়ে উঠতে সময় লাগে। কয়েকমাসে একবার আমরা ঝগড়া করি, এমনকি দৈনন্দিন বিষয় নিয়েও ঝগড়া হয়। আর সেটা দীর্ঘস্থায়ীও হয়। কখনো কখনো ১৫ দিন ঝগড়া চলে।’ তবে তারা কথা বলে সমস্যাগুলি মিটিয়ে নেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক