'

প্ৰথম ছবিতেই রাজ চক্রবর্তীর নায়িকা, মিঠুনের সঙ্গে কাজ! কি বলছেন মিশকা ওরফে অহনা দত্ত?

By BB Mar22,2024
Working with Raj Chakraborty's heroine, Mithun in the first film! What is Mishka aka Ahona Dutta saying?প্ৰথম ছবিতেই রাজ চক্রবর্তীর নায়িকা, মিঠুনের সঙ্গে কাজ! কি বলছেন মিশকা ওরফে অহনা দত্ত?

প্রথমবারের জন্য বড়োপর্দায় অভিনয় করতে চলেছেন তিনি। আর যাদের সাথে তিনি কাজ করতে চলেছেন তা কল্পনাতেও ভাবতে পারেননি অভিনেত্রী মিশকা ওরফে অহনা দত্ত। পরিচালক রাজ চক্রবর্তীর সাথে কাজ করতে চলেছেন তিনি। আর সেখানে অন্যান্য শিল্পী হিসেবে রয়েছেন মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী মতোন তারকারা।

একদিকে যেমন আনন্দ রয়েছে তেমনি একপ্রকার টেনশনও কাজ করছে তার মধ্যে। কারণ, এতো বড়ো তারকাদের সাথে স্ক্রিন শেয়ার করা মোটেই সহজ বিষয় নয় তার কাছে। এসভিএফ’এর ব্যানারে খুব শীঘ্রই নতুন সিনেমা পরিচালনা করতে চলেছেন রাজ চক্রবর্তী। যেখানে রয়েছে একঝাঁক পরিচিত মুখ।

তাদের সাথে যখন কাজ করার অভিজ্ঞতা জানতে চাওয়া হয় তখন অহনা বলেন, ‘আমার ভাবনার বাইরে ছিলো। এখন আমি সিরিয়ালে কাজ করছি, সেই সময় এমন একটা সুযোগ। রাজ চক্রবর্তী, মিঠুন চক্রবর্তী দু’জনের নাম শুনেই আমি স্তম্ভিত হয়ে গিয়েছিলাম। প্রথম সিনেমাতেই আমি রাজ চক্রবর্তী হিরোইন হতে পারবো আমি ভাবিনি।’

মিঠুন চক্রবর্তী সাথে অভিনয় করার বিষয় তিনি বলেন, ‘মিঠুনদা আমার দেখা সবথেকে মিষ্টি মানুষ। প্রথম দিন থেকেই খুব আপন করে নিয়েছেন। অনেক হাসি-ঠাট্টা করেন সকলের সাথে।’ তিনি এই সিনেমায় মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ এবং ঋত্বিক চক্রবর্তীর স্ত্রী হিসেবে অভিনয় করবেন।

ঋত্বিক চক্রবর্তীর বিষয় তিনি বলেন, তার নাম শোনার পরেই নাকি তিনি খুব ভয়ে ভয়ে ছিলেন। কারণ, ঋত্বিক তুখোড় অভিনয় করেন। এই বিষয়ে ‘অনুরাগের ছোঁয়া’র পরিচালক তাকে জানিয়েছেন চিন্তা না করতে। কারণ, তার মধ্যে অভিনয় রয়েছে এবং রাজ চক্রবর্তীই সেটা বের করে আনবেন।

যদিও এতো আনন্দের খবর মায়ের সাথে ভাগ করে নিতে পারছেন না তিনি। কারণ, দু’বছর ধরে তার সাথে কোনো সম্পর্ক নেই। কিছু ভুল বোঝাবুঝির কারণে দূরত্ব তৈরি হয়েছে তাদের মধ্যে। তবে এই সময় তিনি পাশে পেয়েছেন তার প্রেমিক দীপঙ্করকে। যিনি সবসময় তাকে আগলে আগলে রাখেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক