'

সমাজসেবা করবে বলে আইপিএসের চাকরি ছাড়লেন দেবাশিস ধর!

By BB Mar22,2024
Debashis Dhar quit IPS job to do social service!সমাজসেবা করবে বলে আইপিএসের চাকরি ছাড়লেন দেবাশিস ধর!

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ভোটের সময়সূচী, চারিদিকে শুরু হয়ে গিয়েছে ভোটপর্বের আয়োজন এরই মাঝে এবার ইস্তফা দিলেন আইপিএস দেবাশিস ধর। এই অফিসারের নাম উঠে এসেছিল বিগত বিধানসভা নির্বাচনে। যখন তিনি কোচবিহারের এসপি ছিলেন।

সেই সময় যখন শীতলকুচিতে কেন্দ্রীয় আধাসামরিক বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠেছিলো, তখনই তাকে সাসপেন্ড করা হয়। আর এবার ভোটের আগেই ইস্তফা দিলেন তিনি। তাহলে কি এবার অফিসার প্রসূন বন্দ্যোপাধ্যায়ের পথেই হাঁটতে চলেছেন তিনি?

কারণ, কিছুদিন আগেই তিনি আইপিএস’এর চাকরি থেকে ইস্তফা দিয়েছেন। কারণ হিসেবে জানিয়েছেন তিনি রাজনীতিতে যোগ দিয়ে মানুষের পাশে থাকতে চান। সেরকমই মালদা থেকে তাকে তৃণমূলের প্রার্থীও করা হয়েছে। তাহলে কি সেই পথেই হাঁটতে চলেছেন দেবাশিস?

যদিও সেই উত্তর এখনো পাওয়া যায়নি। তবে তিনি জানিয়েছেন তিনি নাকি সমাজসেবা করতে চান। উল্লেখযোগ্য, ২০১০ সালে তিনি স্টেট পুলিশ সার্ভিসে অফিসার হন। পরে আইপিএস হিসেবে চাকরি পান তিনি। তাকে নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনে কোচবিহারের দায়িত্ব দিয়েছিলো।

সেখানে শীতলকুচি কান্ডের পর তাকে সাসপেন্ড করা হয়। বর্তমানে তিনি ‘অফিসার অন কম্পালসারি ওয়েটিং’ হিসাবে ছিলেন। এরপর এবার ইস্তফা দেন তিনি। যদিও জানিয়েছেন ব্যক্তিগত কারণেই ইস্ততা দিয়েছেন। এবার নাকি সমাজসেবা করতে চান। আর ভবিষ্যতে তাকে রাজনীতিতে দেখা যায় কিনা তা একমাত্র সময়ই বলবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক