Gold priceToday's Gold Price: জামাইষষ্ঠীর প্রভাব! কোথায় পৌঁছলো সোনার দর? জানুন

Gold Price 15 June 2024

সময়ের সাথে সাথে অলঙ্কার ধাতুগুলির মূল্য ক্রমাগত বেড়েই চলেছে। সোনা বা রুপোর জিনিস কিনতে বর্তমানে চিন্তাভাবনা করতে হচ্ছে সাধারণ মানুষদের। তবে আমাদের যে কোনো অনুষ্ঠান সোনা বা রুপোর উপহার ছাড়া অসম্পূর্ণ থেকে যায়। তাইতো সেই উচ্চদামেই পছন্দের জিনিসগুলি কিনতে হয়। অন্যদিকে বিভিন্ন উৎসব, অনুষ্ঠান থাকলে এই ধাতুর দাম আরও বেড়ে যায়। এই যেমন জামাইষষ্ঠী উপলক্ষ্যে আরো কিছুটা দাম বেড়েছিল এই ধাতুগুলির। তবে তার ঠিক কয়েকদিন পরেই মূল্যহ্রাস হয়েছে। তাই এখন যদি আপনার সোনা বা রুপো কেনার পরিকল্পনা থাকে তাহলে সেটি লাভজনক হবে আপনার জন্য। জেনে নিন দামে কী পরিমাণ হ্রাস হলো।

২২ ক্যারেট সোনা

১৫ই জুন শনিবার ১ গ্রাম সোনার দাম হয়েছে ৬,৫৮৯ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৬৫,৮৯০ টাকা। গতকালের তুলনায় আজ তা ১০ টাকা কমেছে।

২৪ ক্যারেট সোনা

১৫ই জুন শনিবার ১ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ৭,১৮৮ টাকা। ১০ গ্রাম সোনার দাম হয়েছে ৭১,৮৮০ টাকা। গতকালের তুলনায় এতেও ১০ টাকা হ্রাস হয়েছে।

রুপোর দাম-

যদি আমরা রুপোর দাম দেখি তাহলে সোনার পাশাপাশি রুপোর দামেও হেরফের দেখা গিয়েছে। ১০০ গ্রাম রুপোর দাম হয়েছে ৯,০৪০ টাকা। যা গতকালের তুলনায় ১০ টাকা কম। ১ কেজি রুপোর দাম আজ হয়েছে ৯০,৪০০ টাকা। যা গতকালের তুলনায় ১০০ টাকা কম।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক