'

৬০ বছর বয়সে কি কারনে বিয়ে? নববধূকে নিয়ে লালুর কাছে হাজির বিহারের নেতা

By BB Mar22,2024
Why marry at the age of 60? The leader of Bihar appeared to Lalu with the bride৬০ বছর বয়সে কি কারনে বিয়ে? নববধূকে নিয়ে লালুর কাছে হাজির বিহারের নেতা

দীর্ঘ ১৭ বছর কারাগারে বন্দি থাকার অবশেষে জেলের বাইরে এসেছেন অশোক মাহাতো। সামনেই রয়েছে লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনের প্রাক্কালে দাঁড়িয়ে এবার তিনি নির্বাচনে লড়ার জন্য বেশ প্রস্তুত। আর সেই কারণে লোকসভা নির্বাচনের টিকিট পেতে মরিয়ে হয়ে উঠেছেন তিনি। রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) হয়ে নির্বাচনী লড়াইয়ে নামার ইচ্ছাও প্রকাশ করেছেন অশোক মাহাতো।

রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) হয়ে নির্বাচনে লড়ার ইচ্ছে প্রকাশ করলেও তিনি এখনও সংশয়ে রয়েছেন তিনি নির্বাচনে লড়াই করার টিকিট পাবেন কিনা। তার মনোনয়ন পত্র জমা নেওয়া হবে কিনা সে বিষয়েও সন্দিহান ছিলেন তিনি। আর এই কারণে তিনি এক মস্ত ফন্দী করলেন। তিনি যদি নির্বাচনে টিকিট না পান তবে তার স্ত্রী-কে নির্বাচনে দাঁড় করানোর ইচ্ছে ছিল তার।

আর এই কারণে তড়িঘড়ি তিনি লখিসরায় জেলার অনিতা কুমারী নামে এক মহিলাকে বিয়ে করেন। এরপর অশোক মাহাতো তার স্ত্রী-কে নিয়ে আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদবের সঙ্গে দেখা করেন এবং তার মনের ইচ্ছের কথা জানান বলেও জানা গিয়েছে। নিজে নির্বাচনে লড়াই করার টিকিট না পেলে সেই জায়গায় স্ত্রী-কে টিকিট দেওয়ার বিষয়টিও তিনি স্থির করে ফেলেছেন।

জানা যাচ্ছে, অশোকের প্রতিদ্বন্দ্বী অখিলেশ সিংহের স্ত্রী অরুণা দেবী বারসলীগঞ্জে চার বারের বিধায়ক। এছাড়া অশোক মাহাত’এর সঙ্গী প্রদীপ মাহাত দুই বার সাংসদ হয়েছেন। তাই অনেকেই মনে করছেন অশোক মাহাত’এর সদ্য বিয়ে করার কাজটিও একটি রাজনৈতিক কৌশল।

সম্প্রতি জেল থেকে মুক্তি পেয়েছেন অশোক। বেশ কয়েকটি খুনের মামলা রয়েছে অশোকের বিরুদ্ধে। এছাড়া ২০০১ সালে জেল ভেঙে পালানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সেই ঘটনায় আজীবন কারাবাসের সাজার পর অবশেষে ১৭ বছর পর ২০২৩ সালের ডিসেম্বর মাসে জেল থেকে মুক্তি পান অশোক। জেল থেকে বেরিয়ে এবার লোকসভা নির্বাচনে টিকিট পাওয়ার আশা দেখছেন তিনি। কিন্তু তার ইচ্ছে কতটা পূরণ হবে তা সময় বলবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক