Anant Ambani's Phase II Pre-Wedding Party, Salman Khan, Mahendra Singh in Stunning Looksঅনন্ত আম্বানির দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহ পার্টি, স্টানিং লুকে সলমন খান, মহেন্দ্র সিং

রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে স্টানিং লুকে ধরা দিলেন সলমন খান, মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে একঝাঁক তারকারা। যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই রীতিমতো ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

ভারতের অন্যতম শিল্পপতি মুকেশ আম্বানির ছেলের বিয়েতে যে অন্যরকম জাঁকজমক দেখা যাবে তা সকলেরই জানা। ইতিমধ্যেই মার্চ মাসে সম্পন্ন হয়েছে তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠান। জামনগরে অনুষ্ঠিত সেই অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউড তারকা থেকে শুরু করে বিদেশের খ্যাতিসম্পন্ন তারকারা।

আর এবার কিছুদিন আগে সম্পন্ন হলো তাদের দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহ অনুষ্ঠান। যেটি মূলত একটি ক্রুজ যাত্রার মাধ্যমে হয়েছে। ইতালিতে অনুষ্ঠিত হওয়া সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে কালো রংয়ের পোশাকে স্টাইলিশ লুকে ধরা দিয়েছেন সলমন খান।

একইসাথে সেখানে মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে রণবীর সিং, সোহেল খানের ছেলে নির্ভাণ এবং অন্যান্যদেরও দেখা গিয়েছে। বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। উল্লেখযোগ্য, সিসিলির পালেরমোতে থেকে একটি ক্রুজের মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন অনন্ত, রাধিকা থেকে অন্যান্য অতিথিরা।

ইতালীয় উপকূলের মধ্যে দিয়ে ক্রুজটি যাত্রা করার সময় প্রথম রাতে একটি থিম পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে ব্যাকস্ট্রিট বয়েজের একটি পারফর্মেন্সও ছিল। দ্বিতীয় দিন তারা কাটিয়েছেন রোমে। যেখানে একটি টোগা পার্টি আয়োজিত হয়েছিল। উপস্থিত ছিলেন ডেভিড গুয়েটার।

তৃতীয় দিনে, কানের শ্যাটো দে লা ক্রোইক্স ডেস গার্ডেসে একটি মাস্করেড বলের আয়োজন করা হয়েছিল। পারফর্ম করেন কেটি পেরি। এছাড়া আতশবাজিও ফাটানো হয়। সাথে পিটবুলও একটি কনসার্ট করেন। ইভেন্টের শেষ রাতে খাবারের স্টল-সহ একটি উন্মুক্ত বাজারে কিংবদন্তি ইতালীয় টেনার আন্দ্রেয়া বোসেলি পারফর্ম করেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক