Ameesha Patel: I don't want to be a mother-in-law, why did Ameesha suddenly say this?Ameesha Patel: শাশুড়ি হতে চাই না, হঠাৎ এ কথা কেন বললেন আমিশা?

Ameesha Patel: কোনোদিনও কারো শাশুড়ি হবেন না অভিনেত্রী আমিশা পাটেল! যে কথা সাফ জানিয়ে দিলেন তিনি। এবার হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে, কী কারণে এমন কথা বলেছেন? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই জানা যাক। দীর্ঘ সময় পর ‘গদর ২’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরেছেন তিনি।

আর বক্সঅফিসে এই সিনেমা কী পরিমাণ হিট হয়েছে তা কারোরই অজানা নয়। কানাঘুষো শোনা যাচ্ছিলো ‘গদর ২’ এর সাফল্যের পর ‘গদর ৩’ আসতে পারে। আর সেখানে যে তারা সিং এবং সাকিনার চরিত্র থাকবে সেটা সকলেরই জানা। তবে তিনি জানিয়েচ্ছেন ‘গদর ৩’এ শাশুড়ির চরিত্রে অভিনয় করবেন না।

এই বিষয়ে তিনি বলেন, ‘আমি কখনও শাশুড়ির চরিত্রে অভিনয় করবো না। আর সেটা গদর ব্র্যান্ডের জন্যও নয়, অন্য কোনো নায়ক, প্রযোজক, পরিচালকের জন্যও নয়। কখনো না।’ তিনি আসলে ‘গদর ২’এর ক্লাইমেট বর্ণনা করতে গিয়ে বলেছেন ‘গদর ৩’এ তার ছেলে জিতের একই রকমের প্রেমে আগ্রহ নাও থাকতে পারে।

তার মতে, ‘আসলে এখানে একটি প্রশ্ন ছিল, লোকে বলছিল যে এর কোনো শেষ নেই। আপনারাও জানেন, তারা এবং সাকিনার ছেলে জিতের এক ধরণের প্রেমে আগ্রহ ছিল। আপনি যদি লক্ষ্য করেন, সাকিনার কাছ থেকে এটার কোনো স্বীকৃতি ছিল না। ছবিটির চূড়ান্ত শটে, তারা, সকিনা এবং জিতে, একে অপরকে আলিঙ্গন করে আর সেখানেই ছবিটি শেষ হয়।’

একইসাথে বলেন এই সিনেমার কারণে মায়ের চরিত্রে অভিনয় করলেও তিনি শাশুড়ির চরিত্রে কোনোদিন অভিনয় করবেন না। পাশাপাশি পুরনো স্মৃতি রোমন্থন করেছেন তিনি। জানিয়েছেন এক সময় তিনি ঝুঁকি নিয়েছিলেন এই সিনেমার চিত্রনাট্যের কারণে। তবে অন্য কোনো কিছুর জন্যই তিনি শাশুড়ির চরিত্রে অভিনয় করবেন না।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক