A young woman took off her pants at the petrol pump!পেট্রোলপাম্পে সটান প্যান্ট খুলে এক তরুণীর!

Viral: মাঝেমধ্যে নানান ধরনের চমকে দেওয়া ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। আর তা দেখে তাজ্জব বনে যান যাত্রীরা। তেমনই সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে যা দেখে নিজের চোখকেই অনেকে বিশ্বাস করতে পারছেন না৷ সম্প্রতি পেট্রোল পাম্পের একটি ভাইরাল ভিডিও প্রকাশ্যে এসেছে। যদিও এটি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে। আর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর সকলেই মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

ওই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক পেট্রোল পাম্পে কর্মচারীর সামনেই প্যান্ট খুলে ফেলেন এক মহিলা৷ ভিডিওটিতে দেখা যায় দুইজন মহিলা তাদের স্কুটি নিয়ে পেট্রোল পাম্পে আসেন৷ সেখানে স্কুটির পাশে ফুয়েল ডিসপেনসার মেশিনের কাছে একজন পেট্রোল পাম্পের কর্মীকেও দেখা যায়। এরপর তেল নেওয়া হলে ঘটে যায় একটি তাজ্জব ঘটনা।

কিছুক্ষণের মধ্যে যে মহিলাটি স্কুটি চালাচ্ছিলেন তিনি স্কুটি থেকে নেমে যান এবং পেট্রোল কর্মচারীর সামনে নিজের প্যান্ট খুলে ফেলেন৷ এরপর ওই মহিলা পাম্পের কর্মচারীর সামনে নিজের গোপনাঙ্গ দেখাতে থাকেন। সে তার হাত দিয়ে একটি দিক নির্দেশ করে। অপর মহিলাটিকে কোথাও নির্দেশ করে।

এরপর ওই মহিলা নিজের জামাকাপড় পরে ফেলেন ও স্কুটি নিয়ে তারা চলে যান। সিসিটিভি ক্যামেরাতে থাকা সময় অনুযায়ী যখন এই ঘটনাটি ঘরে তখন রাত দু’টো তিন মিনিট৷ মনে করা হচ্ছে ওই মহিলা দু’জন মাঝেমধ্যে এই পাম্পে এসে তেল নেন৷ ওই ভিডিওতে থাকা ব্যক্তিকে ট্যান্সজেন্ডার মনে করা হচ্ছে।

তবে আনুষ্ঠানিক রিপোর্টে সেভাবে কিছু নিশ্চিত করা হয়নি৷ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে এবং দু’রকম প্রতিক্রিয়া উঠে এসেছে। কেউ নিন্দা করেছেন ঘটনার আবার কেউ মজা নিয়েছেন।

আরও পড়ুন,
*টানা ১০ বছর গর্ভবতী! এবার থামতে চান তরুণী
*AC Tips: বিদ্যুৎ বিল সাশ্রয় হবে, এই মোডে চালান এসি

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক