ULLU web series Secretary part 1Web Series: প্রতি মুহূর্তে রোমান্স, সাহসী দৃশ্যে ভরপুর উল্লুর এই সিরিজ

করোনার সময় থেকে বেড়ে গিয়েছে ওটিটি প্ল্যাটফর্মের কদর। অচেনা মুখ যারা সেভবে জনপ্রিয় নয় তাদের অভিনয় দেখতে গিয়ে অনেকেই চমকে উঠেছেন। কারণ বড় পর্দায় আমরা এমন মুখ দেখি যারা সবসময় জনপ্রিয়। তবে এমনও অনেকে রয়েছেন যারা জনপ্রিয় না হলেও অভিনয় সম্পর্কে অনেক অবগত এবং অভিনয় করেন দুর্দান্ত। ওটিটি প্ল্যাটফর্মের দৌলতে এমন অনেককেই দেখা যায়।

সাধারণ গল্পের মতন এমন অনেক ওয়েব সিরিজ মুক্তি পায় যা যৌনতায় আচ্ছন্ন। একাধিক বোল্ড দৃশ্যে ভরে থাকে সেই ওয়েব সিরিজ। এমন ওয়েব সিরিজ মুক্তি পায় উল্লু, কোকু, প্রাইম শট সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মে। এখানে শারীরিক সম্পর্কের উপর ভিত্তি করে একাধিক ওয়েব সিরিজ মুক্তি পায়। যা দেখে দর্শকদের উন্মাদনা থাকে তুঙ্গে।

তবে এই সিরিজগুলির এমন কিছু দৃশ্য থাকে যা বাড়ির সকলের সঙ্গে দেখা যায় না। বাড়ির সদস্যদের এড়িয়ে দেখতে হয়৷ তবে এমন হলেও অনেকেই পছন্দ করেন এমন সিরিজ দেখতে। এইসব ওয়েব সিরিজে যারা অভিনয় করেন তারা অনেক সাহসী দৃশ্যে অভিনয় করতে সাবলীল। তাদের লক্ষ লক্ষ ফলোয়ার্স রয়েছে যারা এই তারকাদের পছন্দ করেন ও তাদের নতুন কাজের আশায় থাকেন।

লাইমলাইটে এই ওটিটি প্ল্যাটফর্মের তারকারা ততটা জনপ্রিয় নন। তবে তাদের অভিনীত ওয়েব সিরিজ দারুণ জনপ্রিয় হচ্ছে। তেমনই ‘উল্লু’-তে একটি নতুন ওয়েব সিরিজ একটি নতুন ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। আর তা হলো ‘সেক্রেটারি’। এটি এপ্রিলের ১০ তারিখ মুক্তি পেয়েছে। ইতিমধ্যে প্রচুর মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

আরও পড়ুন,
*Web Series: নিজের পুরুষত্ব প্রমাণ করতে একাধিক যুবতীর সাথে ঘনিষ্ট সম্পর্ক, ভরপুর পরকীয়ায় এই ওয়েব সিরিজ
*Web Series: ওপেন রোমান্স সিনে ভরপুর এই ওয়েব সিরিজ, রাতের ঘুম ওড়াচ্ছে দর্শকদের

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক