'

হাসপাতালে অন্য বাচ্চার সঙ্গে বদল হয়েছিল রানি! নিজের মেয়েকে কিভাবে খুঁজে পান কৃষ্ণা মুখোপাধ্যায়?

By BB Mar22,2024
Rani Mukherjee changed with another child in the hospital! How did Krishna Mukhopadhyay find his daughter?হাসপাতালে অন্য বাচ্চার সঙ্গে বদল হয়েছিল রানি! নিজের মেয়েকে কিভাবে খুঁজে পান কৃষ্ণা মুখোপাধ্যায়?

টলিউড থেকে বলিউড কাঁপানো অভিনেত্রী হলেন রানী মুখার্জি। একের পর এক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করতে তার বেশি সময় লাগেনি৷ বলিউডের একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন রানী। তবে বর্তমানে বলিউডে তাকে বিশেষ দেখা না গেলেও সম্প্রতি তার একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সেই সাক্ষাৎকারে রানী মুখার্জি তার জীবনের একটি ঘটনা শেয়ার করেছেন।

যদিও সেই ঘটনা তার জন্মের কিছু সময় পরের। ২১শে মার্চ ৪৫ বছর বয়সে পদার্পণ করলেন রানী। আর জন্ম প্রসঙ্গে একটি ঘটনা তিনি প্রকাশ্যে আনলেন৷ তার এই তথ্যটি অনেকেই জানেন না। জন্মের সময় রানী অন্য পরিবারের সঙ্গে পাল্টাপাল্টি হয়ে যান। অর্থাৎ তিনি অন্য এক মায়ের কাছে চলে গিয়েছিলেন। অভিনেত্রীর জন্মের ঠিক পরেই এই ঘটনা ঘটে।

রানী মুখার্জি(Rani Mukherji) এক সাক্ষাৎকারে জানান, তিনি একটি পাঞ্জাবি পরিবারের কাছে চলে গিয়েছিলেন৷ আর সেই পাঞ্জাবি পরিবারের সন্তান চলে এসেছিল তার পরিবারের কাছে। সন্তান বদলাবদলি হওয়ার পর এটি নজরে আসে রানী মুখার্জির মা কৃষ্ণা মুখার্জির৷ তিনি বুঝতে পারেন তার কোলে যে সন্তান রয়েছে সেটি তার নয়৷

এরপর কৃষ্ণা দেবী সেটি নার্সকে জানান এবং বলেন তার কোলের সন্তানটি অন্য কারোর। এরপর গোটা হাসপাতালে খোঁজ শুরু হয়। রানীকে খোঁজ করতে শুরু করেন সকলে। এরপর দেখা যায় তিনি একটি পাঞ্জাবি পরিবারের কাছে চলে গিয়েছেন। এরপর মেয়েকে চিনতে পারেন কৃষ্ণা দেবী।

চোখের রং দেখেই তিনি মেয়েকে চিনতে পারেন। রানী মুখার্জি তার ব্যক্তিগত জীবনকে নিজের মধ্যে রাখেন। তাই তার জীবনের অনেক ঘটনা জানা যায় না৷ তবে সাক্ষাৎকারে মাঝেমধ্যে তিনি কিছু কিছু ঘটনা শেয়ার করেন যা ভাইরাল হয়ে যায় নিমেষেই।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক