'

‘বাড়িতে একদম ঢোকাবে না এসব’, শাহরুখ খানকে চোখ রাঙানি গৌরীর!

By BB Mar22,2024
'These things will not enter the house at all', Shahrukh Khan's eyes are colored by Gauri!'বাড়িতে একদম ঢোকাবে না এসব', শাহরুখ খানকে চোখ রাঙানি গৌরীর!

বলিউডে জনপ্রিয় দম্পতির নাম বলতে গেলে প্রথমেই যাদের নাম আসে তারা হলেন গৌরী খান ও শাহরুখ খান। বিবাহিত জীবনের অনেকগুলো বছর তারা একসঙ্গে পার করে ফেলেছেন। তাদের রয়েছে তিনটি সন্তান। সব নিয়ে সুখী পরিবার তাদের। বিবাহিত জীবন অতিবাহিত করার সময় একাধিক ঝড়ঝাপটা এসেছে। সেগুলি দু’জনেই সামলেছেন।

এর আগে শাহরুখের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ উঠেছে, উঠেছে গৌরী ও শাহরুখের সংসার ভাঙনের ইঙ্গিত। কিন্তু এই সবকিছুকে ধূলিসাৎ করে দিয়েছেন শাহরুখ ও গৌরী৷ যতই তাদের সম্পর্কে নানান গুজব ছড়াক না কেনো শাহরুখ ও গৌরী প্রমাণ করেছেন তারা একে অপরের জন্য কতটা পরিপূরক।

বাইরে কি গুজব চলছে তা তাদের সম্পর্কে প্রভাব ফেলে না এমনটাও প্রমাণ করে দিয়েছেন। শাহরুখ ও গৌরীকে একসঙ্গে দেখা যায় যখন তখন স্পষ্ট হয় স্বামী হিসেবে শাহরুখ স্ত্রী-কে কতটা সম্মান করেন। তবে শুধুই সম্মান নয়, মন্নতে গৌরী খানই শেষ কথা। তিনি যা বলেন তাই চলে মন্নতে। শাহরুখ নিজেও স্ত্রী-এর কথার নড়চড় করেন না।

শাহরুখ বাড়িটি কিনলেও তা ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করেছেন গৌরী। দীর্ঘ সময় অপেক্ষা করেছেন বাড়িটি সাজাতে। এভাবেই সিমেন্ট কংক্রিটের দেওয়ালকে বাড়ি করে তুলেছেন তিনি। তবে সম্প্রতি শাহরুখের কাজে রেগে গেলেন গৌরী৷ কী এমন করেছেন শাহরুখ যার জন্য স্ত্রী রেগে গেলেন।

আসলে শাহরুখ নিজের সঙ্গে এনেছিলেন সিনেমার স্ক্রিপ্ট। আর তা একেবারেই পছন্দ করেন না গৌরী৷ তিনি স্পষ্ট শাহরুখকে জানিয়ে দিয়েছেন ছবির সেটে এগুলি করতে, তিনি যেনো স্ক্রিপ্ট বাড়িতে না আনেন৷ এরপর থেকে শাহরুখ আর বাড়িতে এসব আনেন না৷ বরং বাড়িতে তিনি যতক্ষণ থাকেন পরিবারকে সময় দেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক