'

বর জনপ্রিয় পরিচালক তথা অভিনেতা আর বউ অভিনেত্রী, বিয়ে হয়েছে ৩১ বছর আগে, চিনতে পারলেন টলি পাড়ার মিষ্টি দম্পতিকে?

By BB Mar22,2024
The groom is a popular director and actor and the wife is an actress, married 31 years ago, did you recognize the sweet couple of Toli Para?বর জনপ্রিয় পরিচালক তথা অভিনেতা আর বউ অভিনেত্রী, বিয়ে হয়েছে ৩১ বছর আগে, চিনতে পারলেন টলি পাড়ার মিষ্টি দম্পতিকে?

একজন জনপ্রিয় পরিচালক তথা অভিনেতা, আরেকজন জনপ্রিয় অভিনেত্রী। মূলত ছকভাঙ্গা অভিনয়ের জন্যই তারা পরিচিত। সম্প্রতি তাদেরই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেটি তাদের বিয়ের ছবি। দেখে হয়তো অনেকেই চিনতে পেরেছেন তারা কারা। পরিচালক কৌশিক গাঙ্গুলী এবং তার স্ত্রী চূর্ণী গাঙ্গুলী।

১৯৯৩ সালের ১৬ই জানুয়ারী বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই জুটি। এরপর কেটে গিয়েছে দীর্ঘ ৩০ বছর। এক সন্তান উজানকে নিয়ে সুখের সংসার তাদের। ছবিটি দু’বছর আগে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন কৌশিক। যেখানে তাদের বৈবাহিক সম্পর্ক নিয়ে বেশ কিছু তথ্য তুলে ধরেছিলেন তিনি।

লিখেছিলেন, ‘পারিবারিক আপডেট দেওয়ার চল আমাদের পরিবারে নেই। নিজেরাই নিজেদের মতো করে আনন্দ, মনখারাপ সামলে আগলে রেখেছি। কিন্তু এমন কিছু দিন আসে যখন মনে হয় মানুষের আশীর্বাদ নিয়ে আবার নতুন করে পথচলা শুরু করি। আজ আমাদের বিবাহবার্ষিকী। এতো ভালোবাসা দিয়েছেন আপনাদের কৃতজ্ঞতা জানাই।’

পাশাপাশি তিনি তাদের প্রেম কীভাবে শুরু হয়েছিল সেই বিষয়েও লিখেছিলেন। লেখেন, ‘যাদবপুর বিশ্ববিদ্যালয়ে শুরু হওয়া এই বিয়ের কোর্সটা চিরজীবনের। এই দুই ছাত্র-ছাত্রীর লেখাপড়া ছাড়ার ইচ্ছে নেই। এতে রয়েছে অনেক অনেক চ্যাপ্টার। অদ্ভুতভাবে এর কোনো পেজ নাম্বার নেই এবং এই বইয়ের কোনো আকার নেই। শুধু যেন শ’য়ে শ’য়ে পাতা খুলে বের হয়ে আসছে।’

এক কথায় বলতে গেলে তাদের বৈবাহিক জীবন নিয়ে মন খুলে রেখেছিলেন তিনি। দীর্ঘদিনের এই যাত্রায় একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে পথ চলছেন। হাজারটা চড়াই-উতরাই সামলে জীবনটাকে উপভোগ করছেন তারা। আর এই ছবি পোস্ট করতেই তাদের ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক