'

কোন স্বার্থসিদ্ধির জন্য রাখিকে বিয়ে করেছিলেন? ফাঁস করলেন প্রাক্তন স্বামী আদিল

By BB Apr4,2024 #Rakhi Sawant
Adil married Rakhi Sawant to become an actorআদিল-রাখি

গতবছর মে মাসে চুপিসারে বিয়ে সারেন বলি পাড়ার ‘ড্রামা কুইন’ রাখী সাওয়ান্ত। তিনি বিয়ে করেন ইসলাম ধর্মাবলম্বী আদিল খান দুরানিকে। যদিও সেই বিয়ে হওয়ার কিছু মাস পরেই বিবাহবিচ্ছেদ হয়। তাদের সম্পর্কের নানান বিষয় অশান্তি ও সম্পর্কের টানাপোড়েন প্রকাশ্যে আসতে থাকে। রাখির অভিযোগের ভিত্তিতে আদিল খানকে গ্রেফতার করা হয় এবং জেলে বেশ কিছুদিন বন্দী জীবন কাটান আদিল।

এদিকে জেল খেটে বেরিয়ে এসে নতুন জীবন শুরু করেন আদিল খান। মার্চ মাসে তিনি বিয়ে করেন সোমি খানকে। সোমি ‘বিগ বস ১২’-এর প্রতিযোগি ছিলেন। তার জনপ্রিয়তা রয়েছে বেশ ভালোই। এদিকে রাখী ও আদিলের সম্পর্কের ছেদ বহুদিন পড়েছে। কিন্তু তাতােও তাদের বিবাদ মেটার নাম নেই। যদিও আদিল জানান, অভিনেতা হতে চেয়েছিলেন তিনি। ভেবেছিলেন রাখীর নাম ভাঙিয়ে ‘বিগ বস’-এর ঘরে যাবেন।

তবে কি সেই কারণে আদিল বিয়ে করেন রাখী সাওয়ান্তকে! এদিকে দিন কয়েক আগেই রাখীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আদিল। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, আদিলের অভিযোগের ভিত্তিকে রাখীকে গ্রেফতার করা হতে পারে এই আশঙ্কা করে আগেভাগেই আদালতের দারস্থ হয়েছেন অভিনেত্রী রাখী সাওয়ান্ত।

আদিল ‘বিগ বস’ খ্যাত তারকার বিরুদ্ধে গোপন ভিডিও ফাঁসের অভিযোগ তুলে অম্বোলী থানায় অভিযোগ দায়ের করেন। যূিও রাখী জানিয়েছেন, প্রচারের আলোয় আসতে এই বিয়ে করেন আদিল। তবে রাখীর এই কথাকে কিছুটা সমর্থন করে আদিল বলেন, “হ্যাঁ আমি অভিনেতা হতে চেয়েছিলাম। ‘বিগ বস্’ এ যাব সেটাও ভেবেছিলাম। কিন্তু তার জন্য রাখিকে বিয়ে করার প্রয়োজন নেই।”

তবে তিনি বলেন, আসল প্রচার দরকার ছিল রাখীর। তাই সে এই বিয়ে করেছে। কারণ রাখী সবসময় প্রচারে থাকতে ভালোবাসে।

আরও পড়ুন,
*শুঁটকির স্তূপের উপর দাঁড়িয়ে শট! রীতিমতো বমি পাছিলো, অসাধ্য কি ভাবে সাধন করলেন ঐন্দ্রিলা
*Petrol Price: দেশের ৫ শহরে সস্তা হল জ্বালানি তেলের দাম

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক