ওয়েবক্যামে যৌনচাহিদা মেটাচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়! ভিডিও ক্লিপ ফাঁস

By BB Apr17,2024 #Swastika Mukherjee
'Love, Sex Aur Dhoka 2' video clip leakedওয়েবক্যামে যৌনচাহিদা মেটাচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়! ভিডিও ক্লিপ ফাঁস

একসাথে থেকে নয় বরং ওয়েবক্যামে যৌনচাহিদা মেটাচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়! যে ভিডিও হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন এটা কি আসলেই অভিনেত্রী? নাকি তার ডিপফেক ভিডিও। তবে আপনাদের জানিয়ে রাখা ভালো এটি কিন্তু অভিনেত্রীরই ভিডিও।

আসলে এই দৃশ্যটি তার আগামী সিনেমা ‘লাভ, সেক্স অউর ধোকা ২’ এর। দিবাকর ব্যানার্জি পরিচালিত এই সিনেমার একটি ক্লিপ ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই জানি স্বস্তিকা মানেই ভীষণই সাহসী একজন অভিনেত্রী। বরাবর তিনি সাহসী চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছেন সকলকে।

সেরকমই তাকে দেখা যাবে তার আগামী সিনেমায়। আগামী ১৯শে এপ্রিল এই সিনেমাটি মুক্তি পাবে। তবে তার আগে কীভাবে এই ক্লিপ ফাঁস হয়ে গেল সে নিয়ে এখনো ধন্দে রয়েছেন সকলে। ইতিমধ্যেই এই বিষয়ে পদক্ষেপ নিচ্ছেন নির্মাতারা পরিচালক ভীষণই বিব্রতবোধ করছেন এই ঘটনা ঘটার কারণে।

follow Sangbad Bhavan on google news

শোনা যাচ্ছে সিবিএফসি’র তরফে এই সিনেমার একাধিক দৃশ্য বাদ দেওয়া হয়েছে। তার ঠিক পরেই নাকি এই ক্লিপ ফাঁস হয়ে যায়। ইতিমধ্যেই নির্মাতারা সোশ্যাল মিডিয়া থেকে এই ভিডিও সরিয়ে ফেলার পদক্ষেপ নিয়েছেন। এছাড়াও খতিয়ে দেখা হচ্ছে কীভাবে এই ক্লিপ ফাঁস হলো সোশ্যাল মিডিয়ায়।

তবে শুধু এবারেই নয়, এর আগেও স্বস্তিকা এরকম সমস্যার শিকার হয়েছিলেন। ‘টেক ওয়ান’ নামক একটি সিনেমার ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্য পর্নসাইটে আপলোড করে দেওয়া হয়েছিল। উল্লেখযোগ্য, ১৪ বছর আগে মুক্তি পেয়েছিল ‘লাভ, সেক্স অউর ধোকা’র প্রথম পর্ব। খুব শীঘ্রই তার দ্বিতীয় পর্ব আসতে চলেছে।

আরও পড়ুন,
*শারীরিক অসুস্থতা নিয়েই স্বামীকে জন্মদিনের সারপ্রাইজ ইমনের, রইলো ভিডিও
*প্রকাশ্যে ক্ষমা চাইতে প্রস্তুত রামদেব! ‘উনি মোটেই নিরপরাধ নন’, জানাল সুপ্রিম কোর্ট

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক