ফুটফুটে সন্তানের মা হলেন 'তোমায় আমায় মিলে' অভিনেত্রী! ছেলে না কি মেয়ে? নাম কি? | SANGBAD BHAVAN  

ফুটফুটে সন্তানের মা হলেন ‘তোমায় আমায় মিলে’ অভিনেত্রী! ছেলে না কি মেয়ে? নাম কি?

বাংলা সিরিয়ালগুলির মধ্যে একটি অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ‘তোমায় আমায় মিলে’ (Tomay Amay Mile)। দর্শকদের আজও মনে পড়ে স্টার জলসার এই ধারাবাহিকটির কথা। উষশী ও নিশীথের কাহিনী আজও নস্ট্যালজিক করে তোলে সকলকে।

সম্প্রতি মাতৃত্বের স্বাদ অনুভব করলেন এই সিরিয়ালেরই এক অভিনেত্রী।
‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিন করতে দেখা গিয়েছে রুশা চট্টোপাধ্যায় এবং ঋজু বিশ্বাস। কিন্তু, পরবর্তী সময়ে ঋজুর স্থানে নেওয়া হয় গৌরব রায় চৌধুরীকে। সম্প্রতি তিতাসই সন্তানের মুখ দেখেছেন। অভিনেত্রী
তিতাস, ‘কাকলি’ চরিত্রে অভিনয় করেছিলেন উষসী-নিশীথের সিরিয়ালে।

আরও পড়ুন,
*শীতেও গা গরম করে দেবে ‘Hoichoi’র ৬ ওয়েব সিরিজ! পরিবারের সাথে ভুলেও দেখবেন না
*পুত্র সন্তান জন্ম দিল সমলিঙ্গের মহিলা দিম্পতি, দু’জনেই গর্ভে ধারণ ভ্রূণ করেছিলেন, কিন্তু কি ভাবে?

গত বছরের মে মাসে স্নেহাশিস দাসের সঙ্গে সাঁতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। তবে এটা তাঁর দ্বিতীয় বিয়ে। এর আগে পরিচালক-অভিনেতা সমদর্শী দত্তের সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন তিতাস। তবে সেই বিয়ে বেশি দিন টেকেনি। ২০১৮ সালে তাঁরা দু’জনে বিচ্ছেদের পথে হাঁটেন।

Titas Bhowmik

২০২২ সালে তিতাস জীবনের নতুন অধ্যায় শুরু করেছিলেন স্নেহাশিসের হাত ধরে। বিয়ের দেড় বছরের মাথায় তাঁদের পরিবারে এল ফুটফুটে খুদে সদস্য। সদ্যোজাতর হাতের মুঠির ছবি শেয়ার করে অভিনেত্রী সুখবর জানিয়েছেন, ছেলের বয়স সবে ৬ দিন। ছোট্ট কবীর রাতে টানা ঘুমোয়। ভীষণ শান্ত স্বভাবের তাঁর পুত্র।

প্রসঙ্গত, অভিনেত্রী তিতাসকে শেষ দেখা গিয়েছিল ‘কোড়া পাখি’ ধারাবাহিকে। এরপর বিয়ে করে অভিনয় দুনিয়া থেকে অনেক দূরত্ব তৈরি করে নিয়েছেন তিনি। সম্পূর্ণ সচেতনভাবেই এই সিদ্ধান্ত নেওয়া অভিনেত্রীর। এর জন্য ছিটেফোঁটাও আফসোস নেই তাঁর।

আরও পড়ুন,
*Yoga: ৩ আসন, শরীর সুস্থ রাখার পাশাপাশি জেল্লাদার করে তোলে ত্বক
*জল কম পান করলে কি প্রস্রাব করতে গেলে জ্বালা-পোড়া হয়? না কি সমস্যা আরও গুরুতর?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।