'

বাইরে বেরোলেই মুক্তি.., হঠাৎ এক্থা কেন লিখলেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি?

Mukti after getting out.. Why did Kanchan's ex-wife Pinky write this suddenly?পিঙ্কি -কাঞ্চন | ছবি - উৎস google

স্বামীর পরকীয়া সম্পর্ক, তারপর তার সাথে বিবাহবিচ্ছেদ এবং প্রাক্তন স্বামীর নতুন বিবাহবন্ধন সবকিছু পেরিয়ে ‘মুক্তি’র স্বাদ গ্রহণ করছেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। সমুদ্রের ধারে গিয়ে খোলা বাতাসে প্রাণভরে বেঁচে নিচ্ছেন তিনি। সম্প্রতি এমনই ছবি দেখা গিয়েছে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

তার জীবনে কী পরিমাণ চড়াই-উতরাই এসেছে তা আমরা সকলেই জানি। তবে সেসব কিছু সামলে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। তার সাম্প্রতিক পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে দু হাত খুলে ঢেউয়ের দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছেন তিনি। আর ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে একটি ভয়েস ওভার ‘ঝিনুকের খোলে থাকে মুক্ত। আর বাইরে বেরোলেই মুক্তি… ‘

কয়েক বছর আগেই স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন পিঙ্কি। যেখানে তিনি জানান কাঞ্চন মল্লিক সম্পর্কে জড়িয়েছেন শ্রীময়ী চট্টরাজের সাথে। এমনকি এই দু’জন মিলে নাকি তাকে হেনস্থাও করেছেন। মাঝপথে গাড়ি থেকে নামিয়ে দিয়েছেন। তবে সেসব বিষয় কখনোই স্বীকার করেননি শ্রীময়ী বা কাঞ্চন।

এরই মাঝে দেখা যায় প্রথমে আইনি বিয়ে এবং পরে সামাজিক নিয়ম মেনে গাঁটছাড়া বাঁধেন শ্রীময়ী এবং কাঞ্চন। এই বিষয়ে ইতিমধ্যেই প্রচুর পরিমাণে জলঘোলা হয়েছে। অন্যদিকে কাঞ্চন জানিয়েছিলেন তার সাথে নাকি ছেলে ওশের দেখা করতে দেওয়া হচ্ছে না। তবে সে বিষয়ে মুখ খুলেছিলেন পিঙ্কি।

জানিয়েছেন তার ছেলে ওশ নিজে থেকেই দেখা করতে চায় না বাবার সাথে। সে চায় তার বাবা ভালো থাকুক। অন্যদিকে নতুন জীবন শুরু করে বেশ সুখে দিন কাটাচ্ছেন কাঞ্চন ও শ্রীময়ী। মাঝেমধ্যেই তাদের বিভিন্ন ছবি এবং ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও সেগুলো নিয়ে সমালোচনা করতে ছাড়েন না নেটিজেনরা।

আরও পড়ুন,
*৯ জনের সঙ্গে রাত কাটানো! নোরার কঠিন পরিস্থিতি
*কোন স্বার্থসিদ্ধির জন্য রাখিকে বিয়ে করেছিলেন? ফাঁস করলেন প্রাক্তন স্বামী আদিল

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক