'

‘বেশ করেছি’, তৃতীয় বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন কাঞ্চন মল্লিক

By BB Mar23,2024
Kanchan Mallick opened up about his third marriage'বেশ করেছি', তৃতীয় বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন কাঞ্চন মল্লিক

‘তৃতীয় বিয়ে করেছি বেশ করেছি। কারো কিছু বলার নেই’ এমনই মন্তব্য করলেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। তার বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি দর্শকমহলে। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সাথে বিচ্ছেদ থেকে শুরু করে পরকীয়া অবশেষে শ্রীময়ী চট্টরাজকে বিয়ে।

একেবারে যেন বাংলা সিনেমার মতোন তাদের জীবন। তবে এতোসব সমালোচনার মাঝে নতুনভাবে জীবন শুরু করেছেন শ্রীময়ী এবং কাঞ্চন। বিয়ের পর প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তারা। সেখানে তাদের এতোদিনের যাত্রা সম্পর্কে মুখ খুলেছেন এই জুটি। জানিয়েছেন কীভাবে তারা শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসতে পারলেন।

কাঞ্চনকে তার তৃতীয় বিবাহ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বেশ করেছি তৃতীয় বিয়ে করেছি। কারোর কিছু বলার নেই।’ শ্রীময়ী এই বিষয়ে বলেন, ‘এমনটা নয় যে সে একসাথে তিন-চারটে বিয়ে করেছে। আইনিভাবে বিচ্ছেদের পর সে তৃতীয়বার বিয়ে করেছে।’

বিয়ের পর সবথেকে কোন বিষয়টি ভালো লাগছে জানতে চাওয়া হয়েছিল তাদের কাছে। তখন শ্রীময়ী বলেন, ‘এক চাদরের তলায় নিশ্চিন্তে ঘুম।’ অন্যদিকে কাঞ্চন জানান সিঁদুর পরানোর পর থেকে কেমন যেন বৌদি বৌদি মনে হচ্ছে শ্রীময়ীকে। শ্রীময়ী আবার কাঞ্চনের অদ্ভুত আচরণের কথা তুলে ধরেন।

বলেন, ‘কথা বলছি হঠাৎ করে দেখছি হাঁ করে তাকিয়ে রয়েছে। আসলে আমাদের বন্ধুত্ব থেকে বিয়ে তারপরে প্রেম।’ একইসাথে তিনি এও বলেছেন যে তিনি ভাবতেই পারেননি শেষ পর্যন্ত বিয়েটা হবে। কারণ, এই সম্পর্কটাকে পরকীয়া নাম দেওয়া হয়েছিল। তবে তখন নাকি তাদের মধ্যে কোনো সম্পর্কই ছিল না।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক