'

Mimi Chakraborty: এবার বসন্তে কোথায় হোলি খেললেন মিমি?

By BB Mar23,2024
Where did Mimi Chakraborty play Holi this spring?Mimi Chakraborty: এবার বসন্তে কোথায় হোলি খেললেন মিমি?

চলছে বসন্ত কাল। আর বসন্ত মানেই প্রকৃতি ধীরে ধীরে তার পুরোনো চেহারাকে বদলে নতুন করে সেজে ওঠে। অর্থাৎ বসন্ত মানেই রঙিন। আর এই সময়ই দোল উৎসব পালিত হয়। আর মাত্র দুই দিনের অপেক্ষা। তারপরই দেশের মানুষ মেতে উঠবে বসন্ত উৎসবে। এদিকে দোলের আগেই টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী(Mimi Chakraborty) খেলে ফেললেন দোল। শহর থেকে অনেক দূরে তিনি দোল খেলার উৎসবে মেতেছেন।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করেছেন মিমি। সেই ছবিতে তাকে দেখা গিয়েছে মুখে রঙিন আবিরে নিজেকে রাঙিয়েছেন তিনি। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “রাধে রাধে, ভালোবাসা আর এই ভয়ের দেশে আমার জন্য হোলি একটু তাড়াতাড়ি শুরু হয়েছিল।” এর সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন লাভ ইমোজি। কিন্তু তিনি কোথায় গিয়েছেন তা স্পষ্ট নয় তার পোস্টে।

তবে ব্যক্তিগত আপ্ত সহায়ক জানান যে মিমি বৃন্দাবন গিয়েছিলেন। সেখানেই দোলের আগেই রঙ খেলেছেন তিনি৷ আর সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন। তবে কি এবারের দোল তিনি বৃন্দাবনে কাটাবেন? না, তিনি ইতিমধ্যে শহরে ফিরে এসেছেন। দোলের সময় কলকাতাতেই থাকবেন তিনি।

তবে দোলের কিছুদিন আগে কৃষ্ণধাম থেকে রঙ মাখানো নিজের ছবি অনুরাগীদের মধ্যে ভাগ করে নিয়েছেন প্রাক্তন সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। বর্তমানে তিনি এখন প্রাক্তন সাংসদ। ইতিমধ্যে রাজনীতির বেড়াজাল থেকে নিজেকে মুক্ত করেছেন তিনি। রাজনীতি তার জন্য নয় এটি অনুভব করেছেন তিনি, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন।

Where did Mimi Chakraborty play Holi this spring?
বৃন্দাবনে মিমি

তবে গত পাঁচ বছরের যাবতীয় কাজকর্মের হিসাব ও কোথায় কত টাকা কোন খাতে খরচ হয়েছে তা জানিয়েছেন ইতিমধ্যে। তিনি জানিয়েছেন, কাজ করতে গিয়ে বাঁধা পেয়েছেন তিনি। এবারের লোকসভা ভোটে গতবারের মিমি চক্রবর্তীর কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক