'

টলিউডে ফের নক্ষত্র পতন! প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব

By BB Mar23,2024
Late actor Partha Sarathi Devপ্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব

টলিউডে ফের নক্ষত্র পতন। সকালে এক বিষাদ খবরে ঘুম ভাঙল টলি পাড়ার। গতকাল ২২শে মার্চ ১১টা ৫০ মিনিটে মৃত্যু হয়েছে টলি পাড়ার বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব-এর। বেশ কিছুদিন ধরেই তিনি শারীরিক অসুস্থতার জন্য ভুগছিলেন। তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চলছিল তার চিকিৎসা। অবশেষে শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করে। এরপর তাকে ভেন্টিলেশনে রাখা হয়৷

অবশেষে গতকাল রাতে মৃত্যু হয় অভিনেতা। অভিনেতার মৃত্যুতে টলিউডে নেমে এসেছে শোকের ছায়া। আর্টিস্ট ফোরামের তরফে প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, “গতকাল ২২শে মার্চ রাত ১১টা ৫০ মিনিটে মৃত্যু হয় তার। অভিনেতার অকালপ্রয়াণে ফোরাম গভীর শোকজ্ঞাপন করছে। আজ ২৩ মার্চ, ২০২৪ টেকনিশিয়ানস স্টুডিয়োতে ১২টার সময় অভিনেতার নশ্বর দেহ রাখা থাকবে। অভিনেতার প্রিয়জন, সতীর্থ, গুণগ্রাহীরা সেসময় স্টুডিয়োতে এসে শেষ শ্রদ্ধা ও মাল্যদান করতে পারেন।”

অভিনেতার মৃত্যুতে টলি পাড়ার একাধিক তারকা ভেঙে পড়েছেন। অনেকেই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে দুঃখপ্রকাশ করেছেন। অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “চলে গেলেন একজন অসাধারণ অভিনেতা পার্থসারথি দেব। থাক আজ আর আমাদের সেসব দিনের কথা বলবোনা কমরেড।” এর পাশাপাশি রুপাঞ্জনা মিত্র নিজের স্মৃতির পাতা হাতড়ে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

পার্থসারথি দেব গত ৪০ বছর ধরে টলিউডে ক্যামেরার সামনে অভিনয় করে এসেছেন। ২০০টিরও বেশি ধারাবাহিক ও চলচ্চিত্রে কাজ করেছেন তিনি৷ তাকে চেনেন না এমন দর্শক নেই বললেই চলে। ব্যক্তিগত জীবনে তিনি বিয়ে করেন একসময় দূরদর্শনের মেকআপ আর্টিস্ট বিনীতা দেব বন্দ্যোপাধ্যায়কে। যদিও শেষের দিকে তাদের সম্পর্ক তিক্ততায় পরিপূর্ণ হয়ে যায় এবং তারা বিবাহবিচ্ছেদ করেন।

সম্প্রতি খবর মেলে অভিনেতা অসুস্থ। এরপর তাকে তার সহকর্মীরা হাসপাতালে নিয়ে আসেন। ১৭ই মার্চ তাকে ভেন্টিলেশনে রাখা হয়। এরপর ক্রমে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। অবশেষে গতকাল মৃত্যু হয় তার।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক