'Tip Barsa Pani' song's bold dance, viral dance steps of the young lady'টিপ বরসা পানি' গানে উদ্দাম ড্যান্স, ভাইরাল যুবতীর নাচের স্টেপ

Viral Video: ভারতীয় উপমহাদেশে নৃত্য অনেকটা জায়গা জুড়ে রয়েছে। সভ্যতা সৃষ্টির আদিকাল থেকেই নৃত্য মিশে গিয়েছে ভারতীয় সংস্কৃতির সঙ্গে। আর তাই ভারতের বুকে একাধিক ধরনের নৃত্য আমরা দেখতে পাই। যার মধ্যে একেক রাজ্যে একেক ধরনের নৃত্য বিরাজ করে। প্রজন্মের প্রজন্ম নৃত্য এভাবেই নিজের অস্তিত্বকে টিকিয়ে রেখেছে। আজও নৃত্যের প্রতি ভারতীয়রা সমানভাবে অনুরাগী।

'Tip Barsa Pani' song's bold dance, viral dance steps of the young lady
‘টিপ বরসা পানি’ গানে উদ্দাম ড্যান্স, ভাইরাল যুবতীর নাচের স্টেপ

সোশ্যাল মিডিয়া আসার পর অন্যান্যদের নৃত্যকলা আমরা ঘরে বসেই দেখতে পাই। ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউবে এমন বহু ভিডিও রয়েছে যাতে নাচের নানান কলাকৌশল দেখা যায়। আর সেখান থেকেই ভিডিওগুলি ভাইরাল হয়ে যায়। কেউ কেউ তাদের নাচের ভিডিও করে তা সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন। আর তা মানুষের পছন্দ হলে ভাইরাল হতে সময় নেয় না।

'Tip Barsa Pani' song's bold dance, viral dance steps of the young lady
‘টিপ বরসা পানি’ গানে উদ্দাম ড্যান্স, ভাইরাল যুবতীর নাচের স্টেপ

তেমনভাবেই ভিডিওগুলি ভাইরাল হয়ে চলেছে। সোশ্যাল মিডিয়া সকলকে দেখার সুযোগ করে দেয় এমন ভিডিও মানুষের সামনে এনে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে এক যুবতী নাচ করছেন। রবিনা ট্যান্ডনের একটি নাচ করা গান ‘টিপ টিপ বরসা পানি’-তে। এই গানে নাচ করতে গিয়ে যুবতী তার নৃত্যশৈলীকে প্রকাশ্যে এনেছেন। তার এই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল।

আরও পড়ুন,
*যৌবন বেঁধে রাখবে, হার্টের জন্যও উপকারী এই সবজি
*পিরিয়ডেরসময় ভুলেও করবেন না এই ৬ ভুল

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক