345 million rupees saree! Ambani family future daughter-in-law Radhika Merchant!৩৪৫ কোটি টাকার শাড়ি! আম্বানি পরিবারের হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্ট!

১ কোটি বা ২ কোটি নয় ৩৪৫ কোটি টাকার শাড়ি উপহার পেয়েছেন ব্যবসায়ী পরিবারের মেয়ে তথা আম্বানি পরিবারের হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্ট! এই উপহার তিনি পেয়েছেন তার হবু শাশুড়ি মা তথা ‘রিলায়েন্স ইন্ডাস্ট্রি’র মালকিন নীতা আম্বানির কাছ থেকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার সেই শাড়ি পরিহিত ছবি ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেতিজেনদের। বিভিন্ন সময় বিভিন্ন কারণে চর্চায় উঠে আসে আম্বানি পরিবার। এই যেমন কিছুদিন আগেই ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গুজরাটের জামনগরে অনুষ্ঠানের আসর বসেছিল। দেশ-বিদেশ থেকে খ্যাতিসম্পন্ন ব্যক্তিরা সেখানে উপস্থিত ছিলেন। বলিউডের তাবড়-তাবড় তারকাদের উপস্থিতিতে প্রাক-বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আগামী ১২ই জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন অনন্ত এবং রাধিকা।

ভারতবর্ষের অন্যতম ধনী শিল্পপতির বিয়েতে যে কোটি কোটি টাকার শাড়ি বা গয়না নজরে আসবে তা বলাই বাহুল্য। সেরকমই রাধিকার একটা ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে তার পরনে রয়েছে একটি স্লিভলেন্স ব্লাউজ এবং একটি সিক্যুইন করা শাড়ি। এই শাড়িটি নাকি ২৪ ক্যারেট সোনা দিয়ে তৈরি।

যেটির দাম ৩৪৫ কোটি টাকা। এই শাড়িটি তিনি উপহার পেয়েছেন তার হবু শাশুড়ি মা নীতা আম্বানির কাছ থেকে। শাড়িটি দেখলে রীতিমতো চোখ ধাঁধিয়ে যাবে সকলের। তাইতো তার সেই শাড়ি পরিহিত ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক