'
কান্নাকাটির পুরোটাই অভিনয়! নিজের বিয়েতে বাবার 'মজাদার তথ্য' ফাঁস করেছেন করলেন আমির-কন্যাকান্নাকাটির পুরোটাই অভিনয়! নিজের বিয়েতে বাবার 'মজাদার তথ্য' ফাঁস করেছেন করলেন আমির-কন্যা

তার বিয়েতে বাবা আমির খানের কান্নাকাটি নাকি নেহাতই অভিনয়! এমনই মজাদার তথ্য তুলে ধরেছেন আইরা খান। তবে পরে এও জানাতে ভোলেননি যে পরবর্তীতে সত্যিই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তার বাবা। গতবছর বাগদান সেরেছেন আমির কন্যা আইরা। এরপর নতুন বছরে আইনি এবং সামাজিক বিয়ে সম্পূর্ণ হয়েছে। পাত্র তার দীর্ঘদিনের প্রেমিক এবং ফিটনেস কোচ নুপুর শেখর।

আইনি বিবাহের পর রাজকীয়ভাবে উদয়পুরের একটি হোটেলে সামাজিক বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। মেহেন্দি, গায়েহলুদ, সংগীত থেকে শুরু করে খ্রীস্টান রীতি মেনে বিয়ে করেছেন তারা। এরপর ১৩ই জানুয়ারী মুম্বাইতে রিসেপশন পার্টি আয়োজন করেছিলেন।

আরও পড়ুন,
*বাইরে বৃষ্টি পড়ছিল, ছাদ থেকে পড়ছে জল, পোশাক নেই, হৃত্বিকের অবস্থা দেখে ডাব্বু বাধ্য হয়েছিল এই কাজ করতে
*হুগলিতে রহস্যমৃত্যু! ঘর থেকে উদ্ধার মা, ছেলে ও মেয়ের মৃত দেহ

সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভাগ করে নিয়েছেন আইরা। সেরকমই একটি পোস্টে বাবার সম্পর্কে মজাদার তথ্য ফাঁস করেছেন তিনি। আসলে তার মেয়ের আইনি বিবাহের পর বেশ কয়েকটি ছবিতে আমির খানকে আবেগপ্রবণ দেখা দিয়েছিল।

সেই ছবি পোস্ট করে আইরা দাবী করেছেন তা অভিনয়। তবে পাশাপাশি তিনি এও বলেন সত্যিই পরবর্তী সময়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন আমির। আসলে মেয়ের বিয়ে বলে কথা, প্রত্যেক বাবা এই বিশেষ মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়েন।

অন্যদিকে আইনি বিয়ের দিন শাড়ি বা লেহেঙ্গা পরেননি আইরা। পরেছিলেন ব্লাউজ, ওড়না এবং হারেম প্যান্ট। অন্যদিকে আরেক মজাদার কান্ড ঘটে। গেঞ্জি ও হাফপ্যান্ট পরে আট কিলোমিটার দৌড়ে বিয়ের মঞ্চে উপস্থিত হয়েছিলেন নুপুর। যদিও পরে তাকে সাবেকি পোশাকেই দেখা গিয়েছিল। নাচে,গানে, হৈ-হুল্লোড়ে বিবাহ সম্পন্ন হয়েছে নুপুর এবং আইরার।

আরও পড়ুন,
*আজ রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনেই বাংলার অযোধ্যায় সীতা-রাম মন্দির গড়ার সংকল্প
*ঋতুস্রাবের যন্ত্রণা কাতর করে দেয়? এই ৩ খাবার খেলেই শারীরিক অস্বস্তি থেকে চটজলদি রেহাই পাবেন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।