The Jaguar cheeta vs the most Ferocious Anteater in the worldViral Video: হিংস্র জাগুয়ার বাঘের সাথে লড়াইয়ে জড়িয়ে পড়লো পিঁপড়েখাদক! নেট দুনিয়ায় ভিডিও ভাইরাল

Viral Video: বনের অন্যতম হিংস্র প্রাণী জাগুয়ার বাঘের সাথে লড়াইয়ে জড়িয়ে পড়লো পিঁপড়েখাদক বা অ্যান্টইটার নামক এক ধরনের প্রাণী। যে দৃশ্য সম্প্রতি উঠে এসেছে একটি ইউটিউব ভিডিওতে। ভয়ংকর এই ভিডিওটি দেখলে চমকে যাবে যে কেউ।

এর আগে মূলত কয়েকটি টেলিভিশন চ্যানেলেই বিভিন্ন পশু-প্রাণীর ভিডিও আমরা দেখতে পেতাম। তবে সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ার যুগে বিভিন্ন ইউটিউব চ্যানেলেও নানান ধরনের বিনোদনমূলক ভিডিও আমরা দেখতে পাই।

সম্প্রতি সেরকমই একটি ভাইরাল ভিডিও (Viral Video) উঠে এসেছে একটি ইউটিউব চ্যানেলে। ইতিমধ্যেই সেটি দেখে ফেলেছেন কয়েক হাজার মানুষ। যেখানে দেখা যাচ্ছে একটি পিঁপড়েখাদকের সাথে লড়াইয়ে নেমেছে বনের অন্যতম ভয়ংকর প্রাণী বাঘ।

তবে ক্ষমতা কম থাকলেও সাহসের দিক দিয়ে কিন্তু কম যায়না ওই পিঁপড়েখাদক। তাইতো অদম্য সাহস দেখিয়ে সে ক্রমাগত লড়াই করতে থাকে বাঘের সাথে। তবে শেষ পর্যন্ত এই যুদ্ধে কে জয়ী হয় তা জানতে গেলে ভিডিওটি অবশ্যই শেষ পর্যন্ত দেখতে হবে।

উল্লেখযোগ্য, আমাদের আশেপাশে প্রতিনিয়ত বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। যেগুলি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই জানতে পারি। আর এই পশু-প্রাণীর লড়াই দেখতে ভীষণই পছন্দ করেন দর্শকেরা। যেই দিকটি মাথায় রেখে বিভিন্ন ইউটিউব চ্যানেল এই ধরনের ভিডিও নিয়ে আসছে সকলের জন্য।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক