Brave Baboon attacks the worlds fastest SnakeViral Video: বিশ্বের সবথেকে দ্রুততম, বিষাক্ত সাপের উপর ঝাঁপিয়ে পড়লো বেবুন! তুমুল লড়াই ভিডিও ভাইরাল

Viral Video: যারা কোনো ন্যাশনাল পার্ক বা জঙ্গলে ঘুরতে গিয়েছেন তারা জানেন সেখানে ক্রমাগত কী ধরনের লড়াই চলে। বিভিন্ন বন্যপ্রাণীদের মধ্যে বেঁচে থাকার জন্য ক্রমাগত লড়াই করতে হয় তাদের। আর এই ধরনের দৃশ্য যে সকলে দেখতে ভীষণ পছন্দ করেন তা আমরা সকলেই জানি।

বিভিন্ন টেলিভিশন চ্যানেলে এই ধরনের ডকুমেন্টারি ভিডিও দেখানো হয়। বর্তমানে বিভিন্ন ইউটিউব চ্যানেলেও এই ধরনের ভিডিও তুলে ধরা হয় বিনোদনের জন্য। সম্প্রতি সেরকমই একটি চ্যানেলে দুই প্রাণীর লড়াইয়ের দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে।

যার মধ্যে একটি প্রাণী হলো বেবুন অর্থাৎ কুকুরের মতো মুখাকৃতির বাঁদর এবং অপর প্রাণীটি হলো বিশ্বের সবথেকে দ্রুততম এবং বিষাক্ত সাপ। এই ভিডিওটিতে বেবুন এবং সাপের বেশ কয়েকটি ভিডিও তুলে ধরা হয়েছে।

তবে সেখানে কোন প্রাণী জয়লাভ করেছে তা জানতে হলে আপনাকে অবশ্যই এই ভিডিওটি দেখতে হবে। ভিডিওটি ভীষণই রোমাঞ্চকর হতে চলেছে দর্শকদের জন্য। কারণ, একদিকে ভয়ংকর সাপ এবং অন্যদিকে সাধারণ প্রাণী বেবুন।

এই দুই প্রাণীর লড়াই খুব একটা দেখা যায় না। তাই সকলের মনে একটাই কৌতুহল এই লড়াইয়ে কোন প্রাণী জয় লাভ করবে? উল্লেখযোগ্য, আমাদের আশেপাশে এরকম নানান দৃশ্য ঘটে চলেছে। যেখানে অস্তিত্ব রক্ষার জন্য ক্রমাগত লড়াই করতে হচ্ছে প্রাণীদের।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক