Ladke Ne Kiya Blackmail Zaroorat s02Web Series: বাড়ির কাজের মহিলার সাথে রোমান্সে মত্ত কমলেশ, উল্লুর এই ওয়েব সিরিজ একা দেখুন

Web Series: সম্প্রতি ‘উল্লু’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেল তাদের আরো একটি ওয়েব সিরিজের নতুন এপিসোড। যেটি আপনি বিনামূল্যে ইউটিউবে দেখতে পারবেন। এই ওয়েব সিরিজটির নাম ‘জরুরত’। ইতিমধ্যেই সিরিজের কয়েকটি এপিসোড উপলব্ধ হয়েছে ইউটিউব চ্যানেলে।

এখানে মূলত শারীরিক দিক দিয়ে বিকলাঙ্গ কমলেশ এবং তার বাড়ির কাজের মহিলা সবিতার প্রেমকাহিনী ফুটিয়ে তোলা হয়েছে। যেখানে দেখানো হয় সবিতার স্বামী কোনো কাজ না করে বাড়িতে বসে স্ত্রীর টাকায় জীবনযাপন করে। টাকা দিতে না পারলে সবিতার গায়ে হাত তোলে।

এরপরই কমলেশের সাথে সম্পর্কে জড়ায় সবিতা। তাদের প্রেমের সম্পর্ক বেশ ভালোই চলছিল। তবে এই অবস্থায় সেখানে উপস্থিত হয় কমলেশের খুড়তুতো ভাই উমেশ। যে প্রথম থেকেই সবিতার ওপরে খারাপ নজর দেয়। ক্রমাগত তার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে। এরপর কমলেশ এবং সবিতার গোপন সম্পর্কের কথা জেনে যায় সে।

দু’জনের একটি ভিডিও তৈরি করে উমেশ সবিতাকে ব্ল্যাকমেইল করে যে সে যদি তার কথা মতো না চলে তাহলে সব কথা সবাইকে জানিয়ে দেবে। এভাবে সবিতার কাছ থেকে তার মাইনে ছিনিয়ে নেয় উমেশ। অন্যদিকে সবিতার স্বামী টাকা না পেয়ে তাকে মারধর করে।

সাম্প্রতিক এপিসোডটিতে এইটুকুই দেখা গিয়েছে। এরপরে কী হবে তা জানতে হলে অবশ্যই সিরিজটি দেখতে হবে সম্পূর্ণ। আপনারা চাইলে উল্লু সাবস্ক্রিপশন নিয়ে দেখতে পারেন। এছাড়াও অপেক্ষা করতে পারেন ইউটিউবে সবগুলি এপিসোড উপলব্ধ হওয়ার জন্য।

আরও পড়ুন,
*Web Series: স্বামী অক্ষম, অন্য পুরুষদের সাথে চাহিদা মেটান গৃহ বধূ, শীঘ্রই মুক্তি পাবে উল্লুতে এই ওয়েব সিরিজ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক