ULLU Web Series Na Umra Ki Seema Ho part 1 Desi kisseWeb Series: কামের ফাঁদে চাচা! প্রেমিকের ধোঁকা যুবতীর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

‘উল্লু'(ULLU)-তে আরও একটি ওয়েব সিরিজ(Web Series) নিয়ে আসা হয়েছে দর্শকদের জন্য। যেটি গত ১২ই জানুয়ারী ‘উল্লু’ প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। আপনারা চাইলে এই ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে সহজেই ওয়েব সিরিজটি দেখতে পারেন। আমরা সকালে জানি যে বর্তমানে এই ধরনের ওয়েব সিরিজের চাহিদা ঠিক কতখানি।

সিনেমার চেয়ে মূলত ওয়েব সিরিজ(Web Series) দেখতেই বেশি পছন্দ করেন দর্শকেরা। সেরকমই একটি ওয়েব সিরিজ নিয়ে আসা হয়েছে এই ওটিটি প্ল্যাটফর্মে। যেটির নাম ‘না উমর কি সীমা হো।'(Na Umra Ki Seema Ho) মূলত অসমবয়সী একটি প্রেমের কাহিনী নিয়েই এই ওয়েব সিরিজ(Web Series)-টি তৈরি হয়েছে।

ট্রেলারে দেখা যায় এক ব্যক্তির মেয়ের সাথে একটি ছেলের বিয়ে হওয়ার কথা ছিল। তবে সেই ছেলেটি অন্য একটি মেয়েকে বিয়ে করে নিয়ে চলে আসে বাড়িতে। ফলস্বরূপ ছেলেটির উপর বাড়ির সকলে রেগে যায়। তাই তাকে তার পাওনা সম্পত্তি থেকেও বঞ্চিত করা হয়।

এই পরিস্থিতিতে ওই ছেলেটি তার বউকে বলে সম্পত্তি পেতে হলে ওই ব্যক্তির কাছ থেকে সমস্ত কাগজপত্র নিতে হবে। যা শুধু তার বউই করতে পারে। এরপরেই তার বউয়ের সাথে ওই ব্যক্তির অবৈধ সম্পর্ক শুরু হয়। আর শেষ পর্যন্ত ওই বউটি বলে সে ওই ব্যক্তির প্রেমে পড়ে গেছে এবং স্বামীর সাথে যেতে অস্বীকার করে।

এরপরে কী হয় সেই নিয়েই এগোবে এই ওয়েব সিরিজ(Web Series)-এর গল্প। এটি দেখতে চাইলে আপনাকে ‘উল্লু'(ULLU)-র সাবস্ক্রিপশন নিতে হবে। উল্লেখযোগ্য, এই প্ল্যাটফর্ম ছাড়াও এরকম অনেক প্ল্যাটফর্ম রয়েছে যেগুলি এই ধরনের ওয়েব সিরিজ নিয়ে আসে।

আরও পড়ুন,
*Web Series: পরকীয়ার ফাঁদে কাকাশশুর! বেড সিনে ভরা এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন
*ছেলেদের দেখে মেয়েরা বারবার ওড়না ঠিক করে কেন?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক