টেলিপাড়ায় বিয়ের সানাই!টুকটুকে লাল বেনারসিতে স্কুলজীবনের প্রেমিককে বিয়ে করলেন সোহিনী বন্দ্যোপাধ্যায়টেলিপাড়ায় বিয়ের সানাই!টুকটুকে লাল বেনারসিতে স্কুলজীবনের প্রেমিককে বিয়ে করলেন সোহিনী বন্দ্যোপাধ্যায়

টেলিপাড়ায় আবারো বাজলো বিয়ের সানাই! দীর্ঘদিনের প্রেমিকের সাথে গাঁটছড়া বাঁধলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। গত ২৭শে জানুয়ারী কাছের মানুষ ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন তিনি। পাত্র? লন্ডন ফেরত জয়সূর্য গুপ্ত।

দীর্ঘ দশ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন তারা। অবশেষে তা পরিণতি পেলো। লাল বেনারসী ও সোনার গয়নায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। অন্যদিকে তার বরকে দেখা গিয়েছে সাবেকি ধুতি-পাঞ্জাবীতে। জানা গিয়েছে, পেশায় ইঞ্জিনিয়ার জয়সূর্য কর্মসূত্রে লন্ডনে থাকেন।

আরও পড়ুন,
*রাতের ঘুম কেড়ে নিচ্ছে শুকনো কাশি? এই ৫ ঘরোয়া দাওয়াইয়ে দ্রুত স্বস্তি মিলবে
*রাজধানীর এক জনপ্রিয় মন্দিরে ঘটল ভয়াবহ দুর্ঘটনা, অনুষ্ঠানের মঞ্চ ভেঙে আহত ১৭ মৃত ১

মাঝে দেড় বছর দেখা হয়নি তাদের। ফলে সোহিনীকে ভীষণভাবে মিস করছিলেন তিনি। বিয়ের দিন তিনি সংবাদমাধ্যমের সামনে বলেন, ‘দেড় বছর ওকে দেখিনি, এমন বিয়ের সাজে দেখলে কী আর চোখ ফেরানো যায়?’  এদিন একঝাঁক তারকা উপস্থিত ছিলেন তাদের বিয়েতে।

এমনকি পর্দার স্বামী স্বস্তিক ঘোষ সারাক্ষণ সাথে ছিলেন সোহিনীর। যেহেতু অভিনেত্রী বিয়ের পর লন্ডন চলে যাচ্ছেন সেহেতু খানিকটা মনখারাপও হচ্ছে তার। আসলে ফেব্রুয়ারীতেই স্বামীর সাথে লন্ডন পাড়ি দিচ্ছেন তিনি। আপাতত সেখানেই থাকবেন।

কেরিয়ার থেকে কিছুদিনের বিরতি নিলেও পুরোপুরি অভিনয় ছাড়ছেন না তিনি। অন্যদিকে বিয়ের দিনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিক ঘোষ। যেখানে রয়েছে গায়ে হলুদ থেকে অন্যান্য রীতিনীতির মূহুর্ত।

আরও পড়ুন,
*‘শ্রীলাকে স্যালুট ওর বিরল সাহসিকতার জন্য’, অভিনেত্রীর মৃত্যুতে সমব্যথি অঞ্জন দত্ত
*নাক ডাকেন? হতে পারে হৃদ্‌রোগ, ৫ উপসর্গ দেখে সাবধান না হলেই বড় বিপদ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক