'

‘৪টে বিয়ে করুন’, কাঞ্চন প্রসঙ্গে উত্তরপাড়া

By BB Feb23,2024
what uttarpara is saying about mla kanchan mullick marriage'..৪টি বিয়ে করুন', বিধায়ক কাঞ্চনকে নিয়ে সরব উত্তরপাড়া

কাঞ্চনের বিয়ে নিয়ে কী বলছে উত্তরপাড়া?

পরপর তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি, তবে বিধায়ক হিসেবে নাকি এলাকায় তাকে দেখাই যায় না। অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে কী বললেন এলাকার লোকজন? একুশের নির্বাচনে উত্তরপাড়া থেকে তৃণমূলের বিধায়ক হয়েছেন এই অভিনেতা।

সম্প্রতি আবার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করে সমালোচনায় উঠে এসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে তার বিয়ের ছবি ভাইরাল। তবে তার ব্যক্তিগত জীবনের চেয়ে এলাকায় অনুপস্থিত থাকা নিয়ে প্রশ্ন উঠছে বারবার। এলাকার বাসিন্দাদের মতে তাকে নাকি দেখাই যায় না।

‘তিনটে কেন চারটে বিয়ে করুন’

একবার বাসিন্দা বলেন, ‘কাঞ্চন মল্লিক ভালো অভিনেতা। তবে এখানে কোনোদিন তাকে দেখিনি। বিধায়ক বলে এখানে কেউ নেই। বিয়ে নিয়ে তিনি ব্যস্ত থাকুন অসুবিধা নেই। ভালো অভিনেতা মহিলারা নিশ্চয়ই আকৃষ্ট হন। তিনটে কেন চারটে বিয়ে করুন, তবে তাতে আমাদের কোনো লাভ নেই। আমাদের একটাই প্রশ্ন বিধায়ক কোথায়?’

আরেক বাসিন্দা বলেন, দলীয় অনুষ্ঠান ছাড়া নাকি তাকে কোথাও দেখতেই পাওয়া যায় না। ভোটে জেতার পর থেকে কোনো কাজ করা তো দূরের কথা তার মুখই নাকি দেখা যায়নি এলাকায় অন্যান্য বিধায়করা কিন্তু এমনটা ছিলেন না বলেই জানিয়েছেন এলাকার বাসিন্দারা।

অন্যদিকে এই বিষয়ে রাজনৈতিক দলের নেতারা মুখ খুলেছেন। বিজেপির রাজ্য কমিটির সদস্য প্রণব রায় বলেন, ‘বিয়ে একটা গুরুত্বপূর্ণ ব্যাপার। এখন তিনি একজনকে বেছে নিয়েছেন পরে আরেকজনকে বেছে নেবেন। হয়তো এই দলের সংস্কৃতিই এমন।’ যদিও সিপিএমের তরফ থেকে এই বিষয়ে কিছু বলা হয়নি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক