Emotional Virat on his wife's birthday, revealed any truth?স্ত্রীর জন্মদিনে আবেগঘন বিরাট, ফাঁস করলেন কোন সত্য?

‘তুমি যদি না থাকতে আমি চিরতরে হারিয়ে যেতাম!’ স্ত্রী অনুষ্কা শর্মার জন্মদিনে এমনই বার্তা দিলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার বিরাট কোহলি। যে পোস্ট দেখার পর তাদের ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। পাশাপাশি সকলে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্কাকে।

তাদের দু’জনের প্রেমকাহিনী কারোরই অজানা নয়। একদিকে বলিউডের নামকরা অভিনেত্রী অনুষ্কা শর্মা, অন্যদিকে ভারতীয় ক্রিকেটের জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি। একটি শ্যাম্পু’র বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে একে অপরের সাথে পরিচিত হয়েছিলেন তারা। সেখান থেকে শুরু বন্ধুত্ব।

এরপর প্রেম, অবশেষে বিবাহ। বেশ কয়েক বছর দাম্পত্যজীবন কাটিয়ে ফেললেন তারা। অন্যদিকে ১লা মে, ৩৬ বছর পূর্ণ করলেন অভিনেত্রী অনুষ্কা। এদিন মোট চারটি ছবি পোস্ট করেছেন বিরাট। একটিতে দেখা যাচ্ছে বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন অনুষ্কা, আরেকটিতে রোদের দিকে চনমনে হয়ে তাকিয়ে রয়েছেন তিনি।

আর দুটো ছবিতে বিরাট এবং অনুষ্কাকে একসাথে দেখা গিয়েছে। একটিতে দু’জন রাস্তায় হাঁটছেন। আরেকটিতে নদীর ধারে নিভৃতে বসে রয়েছেন। ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘আমি চিরতরে হারিয়ে যেতাম যদি না আমি তোমায় পেতাম। শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমি আমাদের জীবনের আলো। আমরা তোমায় অনেক ভালোবাসি।’

উল্লেখযোগ্য, কয়েক বছর আগে কন্যাসন্তান ভামিকার জন্ম দিয়েছেন অনুষ্কা। যদিও তাকে এখনো পর্যন্ত প্রকাশ্যে আনেননি তারা। কয়েকমাস আগে তিনি দ্বিতীয়বার মা হয়েছেন। পুত্র সন্তান অকায়ের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এরপর কিছুদিনের বিরতি নিয়ে আবারো পুরোদমে কাজ শুরু করেছেন তিনি।

আরও পড়ুন,
*Web Series: লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন গৃহবধূ
*চিকিৎসক হওয়ার স্বপ্ন মাধ্যমিকে প্রথম চন্দ্রচূড় সেনের

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক